১৭ ফেব্রুয়ারি ২০২০

মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে গাড়ির ধাক্কায় বাবার মৃত্যু

-

মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে প্রাইভেট কারের ধাক্কায় প্রাণ হারিয়েছেন এক বাবা। নিহতের নাম আফসার উদ্দিন (৫৮)। গতকাল দুপুরে রাজধানীর নীলক্ষেত মোড়ে প্রাইভেটকারটি তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।
আফসার উদ্দিনকে উদ্ধারকারী পথচারী শরিফ ও রাজিদুল হাসপাতালে সাংবাদিকদের জানান, দুপুরে নীলক্ষেত মোড়ে একটি ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে জ্বালানি নিয়ে বের হওয়ার সময় একটি প্রাইভেটকার তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল ছিটকে রাস্তার পাশে পড়লেও আফসার উদ্দিন আটকে যান প্রাইভেট কারের নিচে। কারের চালক গাড়ি না থামিয়ে আরো দ্রুত গতিতে চালাতে গিয়ে আফসারকে টেনে হিঁচড়ে অনেক দূরে নিয়ে যায়। এতে আশপাশের লোকজন চিৎকার করতে থাকলে কারটি থামিয়ে চালক দৌড়ে পালিয়ে যায়। পরে পথচারীরা আশঙ্কাজনক অবস্থায় আফসারকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
নিহতের ভাই রিয়াজ উদ্দিন বলেন, আফসার উদ্দিনের মেয়ে সামিয়া পলাশী ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের দশম শ্রেণীর ছাত্রী। তাকে স্কুল থেকে আনতে ৯৮ বংশাল মকিম বাজারের বাসা থেকে বের হন। পরে সংবাদ পাই তিনি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছেন। হাসপাতালে ছুটে গিয়ে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। নিহত আফসার বংশালে হেলমেটের ব্যবসা করতেন। তার দুটি মেয়ে রয়েছে।


আরো সংবাদ

করোনা ভাইরাস সনাক্তে পরীক্ষাই ত্রুটিপূর্ণ? করোনোর সংক্রমণ রোধে নোট বাতিল চীনে খালেদা জিয়ার জামিন চেয়ে নতুন আবেদন করা হচ্ছে চিরকুট ঘিরে তদন্ত ইউএনওর মাধ্যমে রাজাকারের তথ্য সংগ্রহ করা হবে : সংসদে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী শ্লীলতাহানি মামলায় সাক্ষ্য দিতে না আসায় ৩ সাক্ষীকে দণ্ড টিএসসিতে নাগরিক পরিষদের মানববন্ধন পুলিশি বাধায় পণ্ড মুজিববর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংসদের প্রতিযোগিতা জাতীয় দিবসে ইংরেজির পাশাপাশি বাংলা তারিখ ব্যবহারে হাইকোর্টের রুল খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে আইনি প্রক্রিয়া মেনে চলতে হবে : আইনমন্ত্রী সাংবাদিক হেনস্তাকারী সেই ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার

সকল