২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

৫ মোটরসাইকেল চালক ও আরোহীসহ নিহত ৭

-

গাজীপুরের শ্রীপুর, ফরিদপুরের ভাঙ্গা, ঝিনাইদহের কোটচাঁদপুর, ফেনীর ফুলগাজী এবং সিলেটের কোম্পানীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ মোটরসাইকেল আরোহী ও চালকসহ সাতজন নিহত হয়েছেন।
শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। গত সোমবার রাত সাড়ে ১০টায় পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা উড়াল সেতুতে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার গোপীনাথপুর গ্রামের ইউনুছ আলী ছেলে লুৎফর রহমান (২৮) ও কুড়িগ্রাম জেলার পাইকপাড়া কৃষ্ণপুর গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে নাজমুস সাকিব (৩৫)। তাদের মধ্যে লুৎফর ময়মনসিংহের ভালুকার সিডস্টোর এলাকায় বসবাস করে পাখির ফিডের ব্যবসা করতেন এবং নাজমুস একই এলাকায় থেকে পোশাক কারখানায় চাকরি করতেন।
পুুলিশ জানায়, ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি বাস মাওনা চৌরাস্তা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ে। এতে মোটরসাইকেলের একজন আরোহী ঘটনাস্থলেই নিহত হন। পরে গুরুতর আহত অবস্থায় অপর আরোহীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ফরিদপুর সংবাদদাতা জানান, ফরিদপুর-বরিশাল মহাসড়কে ভাঙ্গা উপজেলার মাধবপুর বাসস্ট্যান্ডের কাছে যাত্রিবাহী বাসের চাপায় এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। তার নাম জাকির হোসেন (৩৮)। তিনি বাগেরহাটের অলোকদিয়া গ্রামের আইয়ুব মুন্সির ছেলে। ভাঙ্গায় তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার সকালে সদরপুরে একজন যাত্রীকে নামিয়ে দিয়ে জাকির হোসেন ভাঙ্গায় ফিরছিলেন। পথে মাধবপুর বাসস্ট্যান্ডের কাছে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।
কোটচাঁদপুর (ঝিনাইদহ) সংবাদদাতা জানান, কোটচাঁদপুরে গতকাল আলমসাধুর চাপায় মোটরসাইকেল আরোহী এক কিশোর নিহত হয়েছে। তার নাম নয়ন (১৬)। সে সলেমানপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। জানা যায়, সকালে নয়ন পাশপাতিলার দিক থেকে মোটরসাইকেলে বাড়ির দিকে আসার পথে জাবড়ে ক্ষেত নামক স্থানে একটি আলমসাধু তাকে ধাক্কা দিলে মারাত্মক আহত হয়। এ সময় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। দুর্ঘটনার পরই আলমসাধু চালক পালিয়ে যায়।
সিলেট ব্যুরো জানায়, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার খাগাইলে ট্রাক চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। গত রোববার বিকেল সাড়ে ৪টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ সিএনজিচালক উপজেলার শাহ্ আরপিন গ্রামের শাহ্ আলম (২১) ও যাত্রী বর্ণি গ্রামের খায়রুল ইসলাম (২৪)।
পুলিশ জানায়, একটি পাথরবোঝাই ট্রাক সিলেট থেকে কোম্পানীগঞ্জগামী সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশা চালকসহ দুইজন নিহত হন। আহত হন আরো তিনজন। খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
ফেনী অফিস জানায়, ফেনীর ফুলগাজীতে সড়ক দুর্ঘটনায় এক ইউপি সদস্য নিহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্র জানায়, উপজেলার খাজুরিয়া নামক স্থানে রাত সাড়ে ১০টার দিকে খাজুরিয়া নামক স্থানে তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির সীমানা প্রাচীরের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন আমজাদহাট ইউনিয়ন পরিষদ সদস্য বেলাল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। গতকাল মঙ্গলবার দুপুরে ময়নাতদন্ত শেষে বিকেলে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিন কন্যা সন্তানের জনক ছিলেন তিনি।

 


আরো সংবাদ

কাউন্সিলর রাজীবের হাতে ছিল আলাদিনের চেরাগ নিরীক্ষা জটিলতায় বাতিল হচ্ছে রবির হাজার কোটি টাকার বিনিয়োগ খেলা চলাকালেই গ্যালারিতে ঘুম শাস্ত্রীর! নেটদুনিয়ায় তোলপাড় ঢাবির ক ইউনিটের ফলে ভুল : দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের নিজেকে ‘স্যার’ বলতে বাধ্য করতেন ওমর ফারুক চৌধুরী হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল শুরু কাল কেরানীগঞ্জে বিএনপির কমিটি গঠন নিখোঁজের ৮ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার নিরীক্ষা জটিলতায় বাতিল হচ্ছে রবির হাজার কোটি টাকার বিনিয়োগ প্রাথমিক শিক্ষকদের কর্মস্থল ত্যাগ না করতে পরিপত্র মহাসমাবেশ ঘিরে টানটান উত্তেজনা দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের

সকল