১৫ অক্টোবর ২০১৯

পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় স্ত্রীসহ বিজিবি সদস্য নিহত চিরিরবন্দর ও আড়াইহাজারে নিহত ২

-

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় স্ত্রীসহ বিজিবি সদস্য নিহত হয়েছেন। এ ছাড়া চিরিরবন্দর ও আড়াইহাজারে দুর্ঘটনায় দুই জন নিহত হয়।
রাজশাহী ব্যুরো ও পুঠিয়া সংবাদদাতা জানান, রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্য ও তার স্ত্রী নিহত হয়েছেন। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলায় রাজশাহী-নাটোর মহাসড়কের সিক্সবিল্ডিং নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বিজিবি সদস্য আজিম উদ্দিন (৪২) ও তার স্ত্রীর রুমা বেগম (৩৪)।
পুঠিয়া থানা পুলিশ জানায়, বিজিবি সদস্য আজিম উদ্দিন স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে পুঠিয়া পৌরসভার টিঅ্যান্ডটি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। গতকাল সকালে স্ত্রীকে মোটরসাইকেলে নিয়ে তিনি উপজেলা সদরে থাকা জনতা ব্যাংকে টাকা তুলতে যাচ্ছিলেন। তারা উপজেলার রাজশাহী-নাটোর মহাসড়কের সিক্সবিল্ডিং নামক স্থানে পৌঁছলে একটি মালবাহী ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তারা রাস্তার ওপর ছিটকে পড়েন এবং ওই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন। এতে বিজিবি সদস্য আজিম উদ্দিন ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা তার স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু সেখানে যাওয়ার আগেই রুমা বেগমের মৃত্যু হয়।
পুলিশ আরো জানায়, ট্রাকটি আটক করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় মামলা হবে।
চিরিরবন্দর (দিনাজপুর) সংবাদদাতা জানান, চিরিরবন্দরে অজ্ঞাতনামা একটি দ্রুতগামী কোচের ধাক্কায় পথচারী আব্দুল মজিদ (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত আব্দুল মজিদ উপজেলার ফতেজংপুর ইউনিয়নের মন্টুশাহ্পাড়ার মৃত আব্দুল হালিমের ছেলে।
দুর্ঘটনাটি গতকাল আনুমানিক সকালে উপজেলার সৈয়দপুর-দশমাইল মহাসড়কের ফকিরের মোড় নামক স্থানে ঘটেছে।
জানা গেছে, ওই সময় ঢাকাগামী দিবাকালীন একটি দ্রুতগামী কোচ বিপরীত দিক থেকে আসা অপর একটি গাড়িকে সাইড দিতে গিয়ে ওই বৃদ্ধকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে পথচারী বৃদ্ধ আব্দুল মজিদ ঘটনাস্থলেই মারা যান।
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, আড়াইহাজারে হোন্ডার ধাক্কায় আবুল হাসেম (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বৈইলারকান্দী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবুল হোসেন আড়াইহাজার সদর পৌরসভার রমজান আলীর ছেলে।
পুলিশ জানায়, বৃদ্ধা বাড়ির পাশে রাস্তা পার হওয়ার সময় একটি হোন্ডা তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ