১৬ ডিসেম্বর ২০১৯
দলে বসন্তের কোকিল চাই না

প্রশাসনের দুর্নীতিবাজদেরও ধরা হবে : কাদের

স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিলে বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের :নয়া দিগন্ত -

দলের পাশাপাশি প্রশাসনের দুর্নীতিবাজদেরও ধরা হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কারা দুর্নীতি করে আঙুল ফুলে কলাগাছ হয়েছে তার খোঁজ নেয়া হচ্ছে। প্রশাসনে কারা দুর্নীতিবাজ সে খোঁজও নেয়া হবে। সব সেক্টরে খারাপ লোকদের খুঁজে বের করা হবে।
গতকাল সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। দুর্নীতিবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, লুটেরা, সন্ত্রাসীরা সাবধান। বসন্তের কোকিলদের নিয়ে দল ভারী করার প্রস্তাব করবেন না। আমরা বসন্তের কোকিল চাই না।
কাদের বলেন, দলে কর্মী-সমর্থকের অভাব নেই। আমরা ক্লিন ইমেজের কর্মীদের নেতা বানাতে চাই। যাদের ত্যাগ আছে, ক্লিন ইমেজ আছে, কেউ দলে দূষিত রক্ত নিয়ে আসবেন না। দূষিত রক্ত বের করে দিয়ে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে হবে। খারাপ লোকের কোনো দরকার নেই। খারাপ লোকেরা দলের দুর্নাম ডেকে আনে। দলের দুঃসময় এলে এই খারাপ লোকদের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যাবে না।
বিকলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সম্মেলনের দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বের কাউন্সিলে প্রার্থিতা আহ্বান এবং কাউন্সিলরদের মতামত নেয়া হয়।
এর আগে, সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহ। সম্মেলনে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি বাবু দেবাশীষ বিশ্বাস। পরিচালনা করেন সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিটু।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি কৃষিবিদ বাহাউদ্দিন নাছিম। এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর প্রমুখ। আগামী ১৭ নভেম্বর কেন্দ্রীয় সম্মেলনের পর নগর কমিটি ঘোষণা করা হবে।

 


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল