১৬ ডিসেম্বর ২০১৯

মিন্নির জামিনের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ

আয়েশা সিদ্দিকা মিন্নি - ফাইল ছবি

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে হাইকোর্টের দেয়া জামিনের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো: সারোয়ার হোসাইন বাপ্পী রায়ের পর বলেন, আমরা হাইকোর্টের আপিল করার সিদ্ধান্ত নিয়েছি।

আজ বৃহস্পতিবার হাইকোর্টের রায়ের পর গণমাধ্যমকে তিনি এ কথা বলেন।

সারোয়ার হোসাইন বাপ্পী বলেন, মিন্নিকে কেন জামিন দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছিলেন আদালত। সে রুল যথাযথ ঘোষণা করে জামিন দিয়েছেন আদালত। যেহেতু সে মহিলা এবং তার বাবার জিম্মায় থাকবে, তাই তাকে জামিন দেয়া হয়েছে। তবে এ জামিনের সে অপব্যবহার করতে পারবে না এবং মিডিয়ার সাথে কথা বলতে পারবে না। কিন্তু জামিনের শর্ত অপব্যবহার করলে বিচারিক আদালত তার জামিন বাতিল করতে পারবেন।

তিনি বলেন, মিন্নির বিরুদ্ধে অনেকগুলো অভিযোগ ছিলো। সে যে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছিলো সেখানে নিজেকে ষড়যন্ত্রকারী হিসেবে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। নয়ন বন্ডের সাথে মিন্নির ঘটনার আগে পরে ১৩ বার ফোনালাপও হয়েছে। যাই হোক, আদালত তবুও তাকে জামিন দিয়েছেন।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল