২২ নভেম্বর ২০১৯

আবরার হত্যাকারীদের অবিলম্বে বিচার চাই

-

বুয়েটের মেধাবী, নিরপরাধ, সম্ভাবনাময়, নিরীহ ও ভদ্র শিক্ষার্থী আবরার ফাহাদকে নিষ্ঠুর ও নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে তারই সহপাঠী ছাত্রলীগের দস্যুরা। আবরারের মা-বাবা, আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধবদের সান্ত্বÍনা দেয়ার ভাষা আমাদের নেই। দেশে যেন কখনো কখনো গজব নাজিল হয়, আর এমন নিরীহ তরুণদের হত্যা করা হয়। শিক্ষার্থীদের নিরাপত্তায় ব্যর্থ যারা, তাদেরও বিচার চাই। চোখের সামনে এক ছাত্রকে এভাবে যারা হত্যা করল, তাদের মনুষ্যত্ব যে নেই, তা বলার অপেক্ষা রাখে না। এমন অমানুষকে যারা উচ্চপদে বসিয়েছে, তাদেরও জবাবদিহি করতে হবে। ছাত্রলীগ না করলে খুনিরা হত্যা করার মতো চরম জঘন্য কাজ করার সাহসই পেত না।
পত্রিকায় দেখলাম, দেশের পক্ষে ভারতবিরোধী স্ট্যাটাস দেয়াই কাল হলো আবরারের। এমনটি হলে তাদের শুধু দল ও বুয়েট থেকে বহিষ্কার এবং হত্যার বিচারই নয়, এদের অবিলম্বে বিচার এবং রাষ্ট্র থেকেও বহিষ্কার করা অত্যাবশ্যক। আবরারের মাগফিরাত কামনা করে দোয়া করি, আল্লাহ যেন তাকে শহীদের মর্যাদা দেন, তার পরিবারের ওপর রহমত বর্ষণ করেন। আমিন।
সিদ্দিক বিন শফিকুল্লাহ, ঢাকা


আরো সংবাদ

দেশে কিছু ঘটলেই তার ওপর ভর করে বিএনপি : কাদের সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের পরিচিতি সভা শ্রমিক ইউনিয়ন চাঁদা তুলে আঙুল ফুলে কলাগাছ ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদ্বেষমূলক প্রচারণায় আসকের নিন্দা সোনারগাঁওয়ে শুটারগানসহ ১ ব্যক্তি আটক রাজধানীতে যুবলীগ নেতাকে তুলে নেয়ার অভিযোগ যৌন হয়রানির অভিযোগে টেনিস ফেডারেশনের সেক্রেটারি বহিষ্কার খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজন ‘ডু অর ডাই’ আন্দোলন : গয়েশ্বর রায় পূবাইলে তারেক রহমানের জন্মদিন উদযাপিত চার জেলার ৮ কারখানাকে জরিমানা পরিবেশ অধিদফতরের দি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ঢাকার ২০১৯ সালের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত

সকল