১৯ ফেব্রুয়ারি ২০২০

ইসরাইলি ড্রোন ভূপাতিত করলো ফিলিস্তিন

ইসরাইলের একটি ড্রোন ভূপাতিত করেছে ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ যোদ্ধারা। ফিলিস্তিনের তথ্যকেন্দ্র জানিয়েছে, শুক্রবার বিকেলে গাজা উপত্যকার উত্তরাঞ্চলে প্রতিরোধ যোদ্ধাদের গুলিতে ড্রোনটি ভূপাতিত হয়।

ইসরাইলের সেনাবাহিনীও ফিলিস্তিনিদের হাতে ড্রোন হারানোর কথা স্বীকার করেছে। দখলদার ইসরাইলি সেনাবাহিনী এই খবরের সত্যতা স্বীকার করে বলেছে, গাজার উত্তরে তাদের ড্রোনটি ভূপাতিত হয়েছে। তবে কী উদ্দেশ্যে ড্রোনটি সেখানে পাঠানো হয়েছিল তা তারা উল্লেখ করেনি।

ইসরাইল মাঝেমধ্যেই ফিলিস্তিনের গাজায় ড্রোনের সাহায্যে গোয়েন্দা তৎপরতা চালায়।

এদিকে শুক্রবারও গাজা সীমান্তে দখলদার ইসরাইলের বিরুদ্ধে বিক্ষোভ করেছেন ফিলিস্তিনিরা। ইসরাইলের দখলে থাকা নিজেদের ঘর-বাড়ি ও ভূমি ফিরে পেতে গত বছরের মার্চ থেকে প্রতি শুক্রবার বিক্ষোভ করে আসছেন গাজাবাসী। সূত্র : পার্সটুডে।


আরো সংবাদ

রংপুরে ছাত্রীকে শারীরিক সম্পর্কের প্রস্তাবে তোলপাড় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস পালনের আহ্বান জামায়াতের প্রাইভেটকারে জিম্মি করে টাকা না পেলে হত্যা করতো তারা ছেলের প্রতারণার টাকা নিতে গিয়ে ধরা খেলেন বাবা জোড়া সেঞ্চুরিতে জিম্বাবুয়ের বিপক্ষে বিসিবি একাদশের ড্র গাজীপুরে পুলিশ হেফাজতে নারীর মৃত্যু, হত্যার অভিযোগ স্বজনদের শাজাহানপুরে যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা জিম্বাবুয়ে সিরিজেই অধিনায়কত্ব ইতি টানবেন মাশরাফি, বললেন পাপন কক্সবাজারের সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ করা যাবে না : প্রধানমন্ত্রী পীরগাছায় আর্ন্তজাতিক আইনমান বিষয়ক কর্মশালা ডাকাতি করতে পুলিশের গাড়ি গতিরোধ, চার যুবক আটক

সকল