১৯ ফেব্রুয়ারি ২০২০

পশ্চিম তীরে ছুরিকাহত ইসরাইলি সেনার লাশ উদ্ধার

অধিকৃত পশ্চিম তীরে ইহুদি বসতির কাছ থেকে বৃহস্পতিবার ইসরাইলের এক সেনার লাশ উদ্ধার করা হয়েছে। লাশের শরীরে ছুরিকাঘাতের অনেক চিহ্ন রয়েছে। দেশটির সামরিক বাহিনী একথা জানায়। খবর এএফপি’র।

এ ঘটনার ব্যাপারে বিস্তারিত উল্লেখ না করে ইসরাইলের সামরিক বাহিনীর এক বিবৃতিতে বলা হয়, ‘আজ বৃহস্পতিবার সকালে হেরনের উত্তরে এক ইহুদি বসতির কাছ থেকে ছুরির আঘাতের চিহ্ন থাকা এক সেনার লাশ উদ্ধার করা হয়েছে।’ সূত্র : বাসস।


আরো সংবাদ

কক্সবাজারের সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ করা যাবে না : প্রধানমন্ত্রী শহীদ সালামের গ্রামে লেখা ও বক্তৃতা প্রতিযোগিতা কুমিল্লায় ভেকু মেশিন উল্টে নারী পথচারি নিহত ডাকঘর স্কিমের সুদের হার পুনর্বিবেচনা হবে : অর্থমন্ত্রী রংপুরে ছাত্রীকে শারীরিক সম্পর্কের প্রস্তাবে তোলপাড় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস পালনের আহ্বান জামায়াতের প্রাইভেটকারে জিম্মি করে টাকা না পেলে হত্যা করতো তারা ছেলের প্রতারণার টাকা নিতে গিয়ে ধরা খেলেন বাবা জোড়া সেঞ্চুরিতে জিম্বাবুয়ের বিপক্ষে বিসিবি একাদশের ড্র গাজীপুরে পুলিশ হেফাজতে নারীর মৃত্যু, হত্যার অভিযোগ স্বজনদের শাজাহানপুরে যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা

সকল