১৬ অক্টোবর ২০১৯

নতুন মিস ওয়ার্ল্ড পন্‌স ডি লিওন

নতুন মিস ওয়ার্ল্ড পন্‌স ডি লিওন - এএফপি

মিস ওয়ার্ল্ড ২০১৮–এর খেতাব জিতে নিলেন মেক্সিকান সুন্দরী ভেনেসা পন্‌স ডি লিওন। চীনে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় শনিবার চূড়ান্ত বিজয়ী হিসেবে ভেনেসা পন্‌সের নাম ঘোষণা করা হয়।

এই প্রতিযোগিতায় ১১৭ জন প্রতিযোগী অংশ নেন। গত বছরের বিজয়ী ভারতীয় সুন্দরী মানুষি ছিল্লার তার উত্তরসুরির মাথায় মুকুট পরিয়ে দেন। ২৬ বছর বয়সী ভেনেসা ইন্টারন্যাশনাল বিজনেসে ডিগ্রিধারী। তিনি একটি স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালনা পর্ষদে রয়েছেন। এবারের প্রতিযোগিতায় ফার্স্ট রানার আপ হয়েছেন থাইল্যান্ডের ২০ বছর বয়সী সুন্দরী নিকোলেন পিছাপা লিমসনুকান। এরপরে আছেন পর্যায়ক্রমে বেলারুশ, জ্যামাইকা ও উগান্ডার তিন সুন্দরী।


আরো সংবাদ

টাকা না দেয়ায় পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ গণশপথের মধ্য দিয়ে বুয়েট শিক্ষার্থীদের মাঠের আন্দোলন সমাপ্ত নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্বার : ৬ গারো আটক কুষ্টিয়ায় স্বামী হত্যা : দ্বিতীয় স্ত্রীসহ ৪ জনের ফাঁসি শ্রেণিকক্ষেই স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা : শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ এরদোগানকে রাশিয়ায় আমন্ত্রণ জানালেন পুতিন আফগানিস্তানে মাদরাসার পাশে বিস্ফোরণ, শিশুসহ হতাহত ২৮ ঈশ্বরগঞ্জে ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু, ছাত্রলীগ নেতা আটক ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ১৭ বছর ধরে অধ্যক্ষ ছাড়াই চলছে সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ স্কুলছাত্রী 'অপহরণ', প্রেমিকের বাবা গ্রেফতার

সকল