২৩ জুলাই ২০১৯

১২৬ ঘণ্টা নেচে বিশ্বরেকর্ড বন্দনার

-

টানা ১২৬ ঘণ্টা নেচে পূর্বের রেকর্ড ভঙ্গ করে সবচেয়ে দীর্ঘ সময় নাচার রেকর্ডটি নিজের করে নিলেন নেপালী তরুণী বন্দনা। এককভাবে দীর্ঘতম ম্যারাথন নাচের রেকর্ডটি এর আগে ছিল এক ভারতীয়র।

আঠারো বছর বয়সী বন্দনা নেপালীর এ অর্জনে তার সম্মানে শনিবার নেপালের প্রধানমন্ত্রী কেপি শর্মা অলি তার সরকারি বাসভবনেএক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।

বন্দনা পূর্ব নেপালের ধানকুটা জেলার বাসিন্দা।

বার্তা সংস্থা পিটিআইয়ের সাথে আলাপকালে বন্দনা নেপালী বলেন, তিনি শুক্রবার গিনেজ রেকর্ডের স্বীকৃতি পান।

এর আগে দীর্ঘ সময় নাচের এ রেকর্ডটি ছিল ভারতীয় কালামানদালাম হেমলতার। ২০১১ সালে তিনি ১২৩ ঘণ্টা ১৫ মিনিট নেচে এ রেকর্ডটি গড়েছিলেন।

সূত্র : এনডিটিভি


আরো সংবাদ

লাখ লাখ ডলারের ব্যবসার কথা গোপন রেখেছিলেন তিনি বাথরুমে নিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ করলো ৬৪ বছরের বৃদ্ধ রিফাত হত্যাকাণ্ড : মাদক, রাজনৈতিক প্রভাব আর ক্ষমতার দাপট ২৪ জুলাই প্রিয়ার বিষয়ে অবস্থান পরিস্কার করবে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ মেহেরপুরে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত সরকারি ব্যাংকে খেলাপি ঋণ কমেছে : অর্থমন্ত্রী অফিস কক্ষে পিটিয়ে হাত-হাড়গোড় ভেঙ্গে দিল সভাপতির লোকজন দুদক পরিচালক এনামুল বাছির গ্রেফতার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা এ মাসেই শিক্ষিকাকে ধর্ষণ : ৩ কোটি টাকায় মুক্তি পাচ্ছেন রোনালদো! প্রিয়া সাহার বিরুদ্ধে এবার ড. বারাকাতের কঠিন অভিযোগ

সকল