১৬ অক্টোবর ২০১৯

সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন সানিয়া মির্জা-আজহারুদ্দিন

এবার সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন সানিয়া মির্জা-মুহম্মদ আজহারুদ্দিন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও দেশের এক নম্বর টেনিস সুন্দরী সানিয়া মির্জা এবার পরস্পরের আত্মীয় হতে চলেছেন। গত বেশ কয়েক মাস ধরে একসঙ্গে দেখা যাচ্ছে আজহারের ছেলে আসাদ ও সানিয়ার বোন আনম মির্জাকে।

দুজনের সম্পর্কের কথাও এবার প্রকাশ্যে আসতে শুরু করেছে। জানা যাচ্ছে, আসাদ ও আনম এবার বিবাহসূত্রে আবদ্ধ হতে চলেছেন। আর সেই সূত্রে আত্মীয়তার বন্ধনে আবদ্ধ হবেন আজহার ও সানিয়া।

বছর তিনেক আগে ২০১৬ সালের ১৮ নভেম্বর হায়দরাবাদের আকবর রশিদের সঙ্গে বিয়ে বন্ধনে আবন্ধ হয়েছিলেন সানিয়া মির্জার বোন আনম। ঝাঁ চকচকে ছিল বিয়ের আসর। খেলা ও বলিউড জগতের একাধিক তারকাকে দেখা গিয়েছিল বিয়ের আসরে।

সানিয়া নিজেও বোনের বিয়ে নিয়ে প্রচণ্ড উৎসাহী ছিলেন। কিন্তু সেই বিয়ে টিকল না। বছর দেড়েকের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেল রশিদ ও আনমের। তারপরই আনমের জীবনে আসেন আজহার-পুত্র আসাদ। প্রথমে বন্ধুত্ব, তার পর প্রেম। এখন সেই সম্পর্কের ভিত শক্ত হয়েছে বলে দুজনে গাঁটছড়া বাঁধতে চাইছেন।

সানিয়ার থেকে আনম সাত বছরের ছোট। পেশায় ফ্যাশন ডিজাইনার। তার সংস্থার ব্র্যান্ড আম্বাসাডর সানিয়া মির্জা। আনমের সংস্থার বিভিন্ন ইভেন্ট হলে হাজির থাকেন সানিয়া।

জানা যায়, রশিদের সঙ্গে বিয়ে ভাঙার পর বিষন্ন হয়ে পড়েছিলেন আনম। কাজ নিয়েই থাকতেন। আসাদ জীবনে আসায় নতুন করে উদ্যম পেয়েছেন আনম। তাই দুই পরিবারের তরফেও এই বিয়েতে নাকি কোনও আপত্তি নেই। এরই মধ্যে আসাদ আবার একদিন আনামের সঙ্গে ছবি দিয়ে লেখেন- উইথ মাই বেটার হাফ। অর্থাৎ, নিয়ম মেনে বিয়েটাই যা বাকি! মনে মনে দুজনে এক হয়েই গিয়েছেন! জিনিউজ।


আরো সংবাদ

বুয়েটে রাজনীতি নিষিদ্ধের বিপক্ষে ছাত্র সংগঠনগুলো সাভারে পৃথক স্থান থেকে নারী ও যুবকের লাশ উদ্ধার টাকা না দেয়ায় পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ গণশপথের মধ্য দিয়ে বুয়েট শিক্ষার্থীদের মাঠের আন্দোলন সমাপ্ত নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্বার : ৬ গারো আটক কুষ্টিয়ায় স্বামী হত্যা : দ্বিতীয় স্ত্রীসহ ৪ জনের ফাঁসি শ্রেণিকক্ষেই স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা : শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ এরদোগানকে রাশিয়ায় আমন্ত্রণ জানালেন পুতিন আফগানিস্তানে মাদরাসার পাশে বিস্ফোরণ, শিশুসহ হতাহত ২৮ ঈশ্বরগঞ্জে ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু, ছাত্রলীগ নেতা আটক ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল