২১ জানুয়ারি ২০২০

রোমান সানাকে মিষ্টিমুখ করালেন প্রধানমন্ত্রী

এশিয়া কাপ ওয়ার্ল্ড আর্চারি র‍্যাংকিং টুর্নামেন্টের এককে স্বর্ণপদক জয়ী মো. রোমান সানাকে মিষ্টিমুখ করিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার সন্ধ্যায় গণভবনে লাল-সবুজের এই তীরন্দাজকে মিষ্টিমুখ করিয়ে অভিনন্দন জানান তিনি। পাশাপাশি আর্চারি ক্ষেত্রে সম্ভাব্য সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন প্রধানমন্ত্রী।

এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, প্রধানমন্ত্রী যদি এভাবে অব্যাহত পৃষ্ঠপোষকতা ও উৎসাহ যোগান তাহলে আগামী অলিম্পিক গেমসে বাংলাদেশের ভালো কিছু একটা করা সম্ভব।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, আর্চারি ফেডারেশনের সভাপতি লে. জে. (অব.) মঈনুল ইসলাম এবং সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

'তাবিথের ওপর হামলা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার প্রক্রিয়ার অংশ কিনা খতিয়ে দেখা প্রয়োজন' কিশোরগঞ্জে শীতজনিত রোগীর সংখ্যা বাড়ছে ভুয়া ওয়ারেন্ট খুঁজতে সিআইডির কমিটি গঠন ১২ বছর ধরে দঁড়ি বাধা সুজন মন্ডল ইভিএম অধ্যাদেশ সংসদে পাস হয়েছে কি না জানতে চান হাইকোর্ট অভিযোগ গঠনের বৈধতা চ্যালেঞ্জ করে মিন্নির আবেদন খারিজ তুরস্কের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করবে ইউরোপীয় ইউনিয়ন নতুন ওয়ার্ডগুলোর চেহারা বদলে যাবে : আতিকুল বিএনপি উন্নত ঢাকা গড়‌তে নয়, নেত্রীকে মুক্তির জন্য নির্বাচনে এসেছে : তাপস সোলাইমানি হত্যার কঠিন জবাব দেয়ার হুঙ্কার নতুন কমান্ডারের হামলার পর যা বললেন তাবিথ

সকল