২১ জানুয়ারি ২০২০

নামাজ পড়া অবস্থায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নামাজ পড়া অবস্থায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু - ফাইল ছবি

নামাজ পড়া অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পরলেন মাদ্রাসার ছাত্র আব্দুল আজিজ। সোমবার জোহরের নামাজের দ্বিতীয় রাকাতে সিজদারত অবস্থায় জামিয়া ইসলামিয়া মোজাফফারুল উলূম মুরাদনগর মাদ্রাসার কাফিয়া জামাতের ছাত্র আজিজ মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৭ বছর।

আজিজের গ্রামের বাড়ি মুরাদনগরের কামারচরে। বাবা আমীর হোসেন। পরিবারে দুই ভাই চার বোনের মাঝে আজিজ মাদ্রাসায় পড়াশোনা করতো। বাদ মাগরিব জানাজা শেষে গ্রামের কবরস্থানে আজিজের লাশ দাফন করা হয়। নামাজরত অবস্থায় আজিজের মুত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মাদ্রাসার পরিচালক মুফতী আমজাদ হোসাইন বলেন, আজীজ ছিল খুবই ভদ্র ছেলে। পড়াশোনার প্রতি তার দারুন আগ্রহ ছিল। সব ওস্তাদই ছেলেটিকে ভালোবাসতেন। তিনি আজিজের জন্য মহান আল্লাহর দরবারে মাগফিরাত কামনা করেন।


আরো সংবাদ

আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ বানরের জন্য বরাদ্দ চেয়ে সংসদে শাজাহান খানের নোটিশ ছাগলনাইয়ায় সড়কে পথচারী নিহত,এলাকাবাসীর সড়ক অবরোধ জিয়াউর রহমানের জম্মবার্ষিকীতে বাগেরহাট বিএনপির আলোচনা সভা কোচিং সেন্টারের নিষেধাজ্ঞা প্রত্যাহার চেয়ে আবেদন করবেন মালিকরা সিজার অপারেশনে জরায়ু কেটে ফেলার অভিযোগ কাদিয়ানিদের অমুসলিম ঘোষণার দাবিতে উত্তাল ব্রাহ্মণবাড়িয়া সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগে ১৪ জেলার ফলাফল হাইকোর্টে স্থগিত আদালতের নির্দেশে উত্তরার ভবন বুঝিয়ে দেয়া হয়েছে মালিককে বিএনপিকে নেতৃত্বশূন্য করার ষড়যন্ত্র চলছে : অ্যাডভোকেট সালাম মালয়েশিয়ার সুলতানের সাথে বাংলাদেশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

সকল