২০ নভেম্বর ২০১৯

নামাজ পড়া অবস্থায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নামাজ পড়া অবস্থায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু - ফাইল ছবি

নামাজ পড়া অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পরলেন মাদ্রাসার ছাত্র আব্দুল আজিজ। সোমবার জোহরের নামাজের দ্বিতীয় রাকাতে সিজদারত অবস্থায় জামিয়া ইসলামিয়া মোজাফফারুল উলূম মুরাদনগর মাদ্রাসার কাফিয়া জামাতের ছাত্র আজিজ মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৭ বছর।

আজিজের গ্রামের বাড়ি মুরাদনগরের কামারচরে। বাবা আমীর হোসেন। পরিবারে দুই ভাই চার বোনের মাঝে আজিজ মাদ্রাসায় পড়াশোনা করতো। বাদ মাগরিব জানাজা শেষে গ্রামের কবরস্থানে আজিজের লাশ দাফন করা হয়। নামাজরত অবস্থায় আজিজের মুত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মাদ্রাসার পরিচালক মুফতী আমজাদ হোসাইন বলেন, আজীজ ছিল খুবই ভদ্র ছেলে। পড়াশোনার প্রতি তার দারুন আগ্রহ ছিল। সব ওস্তাদই ছেলেটিকে ভালোবাসতেন। তিনি আজিজের জন্য মহান আল্লাহর দরবারে মাগফিরাত কামনা করেন।


আরো সংবাদ

শঙ্কা কাটছে না বুয়েট শিক্ষার্থীদের নবীগঞ্জে যুবতিকে অপহরণের দায়ে যুবকের ১৪ বছর কারাদণ্ড নড়িয়ায় যৌতুকের জন্য গৃহবধূ সুমাইয়াকে হত্যার অভিযোগ  ঘরোয়া ক্রিকেটে আম্পায়ারাই ম্যাচের ফল নিয়ন্ত্রণ করেন! বাংলা চলচ্চিত্র দিয়ে বিশ্ববাজার দখলে কাজ করছে সরকার : তথ্যমন্ত্রী সৈয়দপুরে অগ্নিকাণ্ডে ১৭টি পরিবারের সর্বস্ব পুড়ে ছাই বেনাপোল সীমান্ত থেকে পাচারকারীসহ ৫৪ নারী-পুরুষ ও শিশু আটক কর্মবিরতি করে কি আইন ভাঙছেন পরিবহন শ্রমিকরা ডিআরইউ’র পরলোকগত তিন সদস্যের স্মরণ সভা অনুষ্ঠিত সাপাহারে ৮ হাজার আমগাছ কাটায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন বগুড়ার শেরপুরে ৬৫ কেজি ওজনের বাঘা আইড়

সকল