২৩ অক্টোবর ২০১৯

ডিআরইউতে দিনব্যাপী চক্ষুশিবির অনুষ্ঠিত

ডিআরইউতে দিনব্যাপী চক্ষুশিবির অনুষ্ঠিত - নয়া দিগন্ত

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ও পরিবারের জন্য আজ মঙ্গলবার চক্ষুশিবির ও ডায়বেটিস পরীক্ষা’র আয়োজন করা হয়। লায়ন্স ক্লাব অব ঢাকা, লায়ন্স ক্লাব অব ঢাকা আইডিয়াল ও লিও ক্লাব অব ঢাকা গেন্ডারিয়া’র সহযোগিতায় আয়োজিত ক্যাম্পে লায়ন্স চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা চক্ষু ও ডায়বেটিস পরীক্ষা এবং প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন

Untitled-2ডিআরইউ’র সাগর-রুনী মিলনায়তনে মঙ্গলবার সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল সোয়া ৩ টা পর্যন্ত এ ক্যাম্প চলে। এতে দেড়শতাধিক ডিআরইউ সদস্য ও পরিবার চিকিৎসা সেবা নেন।

ডিআরইউ’র সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ৩১৫-এ১ এর জেলা গভর্নর ড. শহিদুল ইসলাম, এমজেএফ। কল্যাণ সম্পাদক কাওসার আজমের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন সাবেক জেলা গভর্নর মোহাম্মদ শামসুজ্জামান, পিএমজেএফ ও ডিআরইউ সিনিয়র সদস্য মশিউর রহমান।

এ সময় ডিআরইউ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক জামিউল আহসান সিপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল হক খান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার ও কার্যনির্বাহী সদস্য খালিদ সাইফুল্লাহ।

অনুষ্ঠানে জেলা ৩১৫-এ১ এর প্রথম ভাইস জেলা গভর্নর মোঃ নজরুল ইসলাম শিকদার পিএমজেএফ, লায়ন্স ক্লাব অব ঢাকা’র মেম্বারশিপ চেয়ারপারসন ডাঃ মোহাম্মদ সাইফুল এমজেএফ, লায়ন্স ক্লাব অব ঢাকা আইডিয়ালের পরিচালক নওজাত সারওয়াত ইসলাম, লায়ন্স ক্লাব অব ঢাকার পরিচালক ইঞ্জিনিয়ার আনিসুর রহমান এমজেএফ, রাহেলা পারভীন শিশির, লায়ন্স ক্লাব অব ঢাকা আইডিয়াল-এর সভাপতি ওয়াসেফ আলী, লিও জেলা ৩১৫-এ১ এর সদ্য সাবেক সভাপতি রিয়াসাত ইসলাম, লিও বিজু মাহমুদ সহ অন্যান্য লায়ন্স ও লিও নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ড. শহিদুল ইসলাম, এমজেএফ লায়ন্স ক্লাবের সেবামূলক কার্যক্রম তুলে ধরেন। ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন সাংবাদিকদের জন্য চক্ষুশিবির ও ডায়বেটিস পরীক্ষার আয়োজনে সহযোগীতা করার জন্য লায়ন্স ক্লাব অব ঢাকা, লায়ন্স ক্লাব অব ঢাকা আইডিয়াল ও লিও ক্লাব অব ঢাকা, গেন্ডারিয়া’র কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

 


আরো সংবাদ