২৩ নভেম্বর ২০১৯

নিরাপদ সড়ক দিবসে রাজধানীর সায়েদাবাদে র‌্যালি ও সমাবেশ

-

যাত্রাবাড়ী সায়েদাবাদ এলাকায় মঙ্গলবার দুপুরে ডেমরা ট্রাফিক জোন ট্রাফিক পূর্ব বিভাগের আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে র‌্যালি ও সমাবেশের উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ কমিশনার ট্রাফিক মফিজ উদ্দিন আহম্মেদ। উপ-পুলিশ কমিশনার ট্রাফিক পূর্বের সাহেদ আল মাসুদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুগ্ন পুলিশ কমিশনার মহাঃ আশরাফুজ্জামান ও যুগ্ন পুলিশ কমিশনার মোঃ মনির হোসেন সহ বাস মালিক সমিতির সভাপতি ও শ্রমিক ইউনিয়নের সভাপতি।

এসময় বক্তারা সড়ক দুর্ঘটনা কমিয়ে আনা ও দুর্ঘটনা এড়ানো জন্য কি কি পদক্ষেপ নেয়া যায় সে বিষয় তুলে ধরেন। প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, যার যার জায়গা থেকে সকলকে ট্রাফিক আইন মানতে হবে। পথচারিদের আরো সচেতন হতে হবে।

তিনি মালিক শ্রমিকদের উদ্দ্যেশে বলেন, গাড়ী চালকদের নিয়োগ দেবার আগে তাদের ড্রাইভারদের লাইসেন্স না থাকলে গাড়ী চালাতে না দেয়ার এবং ফিটনেস বিহীন গাড়ী রাস্তায় চলাচল না করার অনুরোধ জানান।

মালিক সমিতির সভাপতি আবুল কালাম আজাদ বলেন, আজ থেকে সড়কে কোন ফিটনেস বিহীন গাড়ী চলবে না এবং লাইসেন্স ছাড়া কোন চালক রাস্তায় গাড়ী চালাবে না। বক্তব্য শেষে বিভিন্ন স্কুল কলেজের শির্ক্ষাথী, শিক্ষক, সাংবাদিক, শ্রমিকদের নিয়ে একটি সচেতন মুলক র‌্যালী সায়েদাবাদ যাত্রাবাড়ীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ।


আরো সংবাদ