২১ নভেম্বর ২০১৯

সম্মাননা স্মারক পেলেন ডা. এম এ মাজেদ

-

স্বাস্থ্য সেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক পেয়েছেন ডা. এম এ মাজেদ। গত মঙ্গলবার জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে দৈনিক সরেজমিন পত্রিকার ৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ‘মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে বর্তমান সরকারের ভূমিকা ও গণমাধ্যমের করণীয়’ শীর্ষক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বাস্থ্য সেবায় বিশেষ অবদানের জন্য ডা.মাহতাব হোসাইন মাজেদের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

দৈনিক সরেজমিন এর সম্পাদক ও প্রকাশক মোঃ বেলাল হোসেন ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমদ। প্রধান অতিথি ছিলেনঃ ড. মোঃ মুরাদ হাসান এমপি। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ক্যালিফোর্নিয়ার পিস সংগঠন এর সভাপতি ডেন ডক্টর মুন্নি আইরন, সাবেক আইপিজি এ কে এম শহিদুল হক, রংধনু গ্রুপ চেয়ারম্যান রফিকুল ইসলাম, চ্যানেল ১০০ এর ব্যবস্থাপনা সম্পাদক আবু হানিফ তুশার। অনুষ্ঠানে সাহিত্যিক, শিল্পী, সাংবাদিক, আইনজীবীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ডাঃ মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ প্রতি মাসে বিভিন্ন জায়গায় মাওলানা শাহাদাত শাফিয়া হোমিওপ্যাথিক দাতব্য চিকিৎসা কেন্দ্রের উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে থাকেন। বিভিন্ন জাতীয় পত্রিকা ও নিউজ পোর্টালে স্বাস্থ্য বিভাগের নিয়মিত লেখক। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ