১৫ নভেম্বর ২০১৯

কোহলিকে খুশি করতে যা করেন আনুশকা

-

বলিউডের জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলির বিবাহিত জীবন কাটছে বেশ। সুযোগ পেলেই একসঙ্গে প্রচুর সময় কাটান তারা। আর ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজেদের নানা মুহূর্তের ছবি ও ভিডিও।

বিয়ের পর এই জুটি কোথায় যাচ্ছেন? কী করছেন? এমন নানা বিষয়ের প্রতি তাদের ভক্তদের আগ্রহ একটুখানি বেশিই। তাই তারাও নিজেদের ব্যক্তিগত জীবনের নানা বিষয় সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন।

এবার বিরাটকে নিয়ে এক মজার তথ্য জানালেন আনুশকা শর্মা। সম্প্রতি পিঙ্কভিলাকে দেয়া একটি সাক্ষাৎকারে আনুশকা বলেন, ‘আমি যখন বিরাটের পোশাক পরে ফেলি তখন সে ভীষণ খুশি হয়। তাই প্রায়ই বিরাটের বিভিন্ন জিনিস ব্যবহার করি। কারণ ভারতীয় দলের ক্যাপ্টেন এটা উপভোগ করেন!’

চুটিয়ে প্রেম করেছেন কয়েক বছর। এরপর ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড তারকা আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এরপর থেকে স্বামীর সঙ্গে বিশ্বের বিভিন্ন দেশে খেলা দেখতে যান বলিউড তারকা আনুশকাও।

সব মিলিয়ে দুজনের সময়টা বেশ ভালোই কাটছে। আনুশকার ইনস্টাগ্রাম পোস্ট দেখেও বোঝা যায় এই দুই তারকার ভালোবাসার রসায়ন।

সূত্র : যুগশঙ্খ


আরো সংবাদ

রোহিঙ্গা গণহত্যা : তদন্তের অনুমতি দিলো আইসিসি আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা

সকল