১১ ডিসেম্বর ২০১৯

ঋত্বিক ‘‌ক্রাশ’‌, তাই স্ত্রীকে খুন করল স্বামী

অভিনেতা–অভিনেত্রীদের অনেক ফ্যান–ফলোয়ার থাকে। ভাল লাগার জায়গা থাকে তাদের প্রতি। কিন্তু একজনের ভাল লাগা এবং তা অন্যজনের হিংসার কারণ হয়ে দাঁড়ানো, আর তা থেকে খুনের ঘটনা এটা বোধহয় বিরল।

তবে বিরল হলেও বাস্তবে এমনই ঘটেছে। আর কাঠগড়ায় দাঁড়িয়েছে বলিউড অভিনেতা তথা মাসল ম্যান খ্যাত ঋত্বিক রোশন। এই বলিউড অভিনেতার প্রতি অ্যাফেকশন বা ভাল লাগা ছিল এক গৃহবধূর। তার ফলে হিংসা হয় তার স্বামীর। রাগের চোটে স্ত্রীকে খুন করে সেই স্বামী, এমনই অভিযোগ পাওয়া গেল।

এই ঘটনা নিয়ে এখন জোর চর্চা শুরু হয়েছে। কারণ একটা দাম্পত্য সম্পর্ক বলিউড তারকার জন্য হত্যালীলায় পরিণত হবে, এটা ভাবা বেশ কঠিন।

পুলিশ সূত্রে জানা যায়, দীনেশ্বর বুদিদাত (‌৩৩)‌ খুন করেছেন তার স্ত্রী ডন্নি ডোজয়কে (‌২৭)‌। শুক্রবার স্ত্রীকে খুন করার পর গাছে পর্যন্ত ঝুলিয়ে দেয়। কারণ স্ত্রী অসম্ভব পছন্দ করতেন বলিউড অভিনেতা ঋত্বিককে। যা পছন্দ করতেন না স্বামী এবং কার্যত হিংসা করতেন।

প্রায়ই গালিগালাজ করতেন স্ত্রীকে। এমনকী এটাই একটা বিবাদের কারণ হয়ে দাঁড়িয়েছিল। যা শেষ হল খুনের মধ্য দিয়ে।

তবে স্বামী দীনেশ্বর বুদিদাতকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে তোলা হলে তিনি প্রথমে উল্টোপাল্টা কথা বলতে থাকেন। পরে তিনি স্বীকার করেন স্ত্রীকে খুনের কথা।

আদালতে দাঁড়িয়ে অভিযুক্ত জানান, অনেক নিষেধ করেছিলাম। তারপরও শুধু ঋত্বিকের সিনেমা দেখত। তার সিনেমার গান শুনতো ও গাইত। যা আমি পছন্দ করতাম না। আমার হিংসা হতো। তা থেকেই খুনের ঘটনা ঘটেছে। যদিও ঘটনাস্থল নিউইয়র্কে। ‌‌আজকাল।


আরো সংবাদ

সেনাপ্রধানসহ মিয়ানমারের ৪ কর্মকর্তার ওপর ফের নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলায় তদন্তের নির্দেশ অনুমতি ছাড়া বিদেশী শিক্ষার্থী ভর্তি করা যাবে না ডাকসুর উদ্যোগে ঢাবিতে বইমেলা শুরু স্পিকারের সাথে তুরস্কের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ নতুন রঙে মুদ্রিত ৫০ টাকা মূল্যমানের ব্যাংক নোট চালু ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি এনামুল বাছিরের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ রোহিঙ্গাসহ বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের উদ্বেগ জানালেন সেনাপ্রধান মিয়ানমারের সেনা কর্মকর্তাদের ওপর নতুন নিষেধাজ্ঞা কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি : সভাপতি আরিফ সম্পাদক সাজ্জাদ

সকল