২৫ মার্চ ২০১৯

পুলিশি বাধায় বিএনপির আলোচনা সভা বাতিল

-

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলে বিএনপির পূর্বঘোষিত আলোচনা সভা পুলিশের বাধার কারণে বাতিল করা হয়েছে। গতকাল বেলা ২টা থেকে এই আলোচনা সভা রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ জানান, জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলে আমাদের পূর্বঘোষিত আলোচনা সভা হওয়ার কথা থাকলেও পুলিশ মাইক নিয়ে গেছে। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট এলাকা ঘিরে রেখেছে, কাউকে সভাস্থলে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এ সময় আমাদের কেন্দ্রীয় নেতা জি এস বাবুলসহ অন্তত ৩০ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। কোথাও সভা করতে পারছি না, যার কারণে আলোচনা সভাটি বাতিল করা হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ

ভয়ঙ্কর অস্ট্রেলিয়ার কাছে ধরাশায়ী পাকিস্তান ব্যর্থ যুবরাজের লড়াই, ওয়াংখেড়েতে উড়ে গেল মুম্বই মন্ত্রিসভায় অভ্যুত্থান চক্রান্ত : বিদায় নিচ্ছেন থেরেসা মে হত্যা মামলায় নূর হোসেনের বান্ধবী নীলাকে জিজ্ঞাসাবাদ উপজেলা নির্বাচনের ফল : বিজয়ী হলেন যারা টাটা মেমোরিয়ালের সাথে মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর আর কে মিশন রোডে দোকানে আগুন বাংলাদেশের প্রেক্ষাপটে ৪৫ শতাংশ ভোটার উপস্থিতিই যথেষ্ট : হানিফ কবরস্থানে আলিশান বাড়ি উচ্ছেদে হাইকোর্টের রুল বিআরটিএ পিডিবি ও পাসপোর্ট অফিসে দুদকের অভিযান খিচুড়ির ব্যবস্থা করেও ভোটার আনতে পারছে না ক্ষমতাসীনেরা : রিজভী

সকল