১৮ নভেম্বর ২০১৮

পুলিশি বাধায় বিএনপির আলোচনা সভা বাতিল

-

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলে বিএনপির পূর্বঘোষিত আলোচনা সভা পুলিশের বাধার কারণে বাতিল করা হয়েছে। গতকাল বেলা ২টা থেকে এই আলোচনা সভা রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ জানান, জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলে আমাদের পূর্বঘোষিত আলোচনা সভা হওয়ার কথা থাকলেও পুলিশ মাইক নিয়ে গেছে। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট এলাকা ঘিরে রেখেছে, কাউকে সভাস্থলে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এ সময় আমাদের কেন্দ্রীয় নেতা জি এস বাবুলসহ অন্তত ৩০ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। কোথাও সভা করতে পারছি না, যার কারণে আলোচনা সভাটি বাতিল করা হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ

নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম লাঙ্গল প্রতীকে নির্বাচন করবে জাতীয় পার্টি : মহাসচিব রাষ্ট্রপতি হওয়ার স্বপ্নে বিভোর ড. কামাল : হানিফ নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি বিচারিক ক্ষমতা ছাড়া সেনাবাহিনী মোতায়েনের সফলতা নিয়ে সংশয় মহাজোটে ভিড়ছে ভুঁইফোড় দল লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে নির্বাচন কমিশন : ওবায়দুল কাদের আ’লীগ-বিএনপি উভয় দলেই একাধিক প্রার্থী আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা বিভিন্ন স্থানে বিরোধী নেতাকর্মী গ্রেফতার অব্যাহত

সকল