১৮ জানুয়ারি ২০১৯

পুলিশি বাধায় বিএনপির আলোচনা সভা বাতিল

-

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলে বিএনপির পূর্বঘোষিত আলোচনা সভা পুলিশের বাধার কারণে বাতিল করা হয়েছে। গতকাল বেলা ২টা থেকে এই আলোচনা সভা রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ জানান, জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলে আমাদের পূর্বঘোষিত আলোচনা সভা হওয়ার কথা থাকলেও পুলিশ মাইক নিয়ে গেছে। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট এলাকা ঘিরে রেখেছে, কাউকে সভাস্থলে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এ সময় আমাদের কেন্দ্রীয় নেতা জি এস বাবুলসহ অন্তত ৩০ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। কোথাও সভা করতে পারছি না, যার কারণে আলোচনা সভাটি বাতিল করা হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ

ডাকাতির মালামালসহ গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতাকে বহিষ্কার বাঁচতে চায় রাঙ্গাবালী কলেজের মেধাবী ছাত্র পারভেজ সাকিবের কাছেই হেরে গেল সিলেট সিক্সার্স টাংগুয়ার হাওরে শিকার হচ্ছে অতিথি পাখি ডিএনসিসি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে ইসি রুয়েট শিক্ষার্থীকে মারধরের ঘটনায় অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা মনোনয়নের ব্যাপারে আশাবাদী এড. জেসমিন সুলতানা শিক্ষার্থীদের বিস্কুট দিয়ে ইউনিয়ন পরিষদে অতিথি আপ্যায়ন! স্বচ্ছতার সাথে সারাদেশে শিক্ষক নিয়োগ হবে : শিক্ষামন্ত্রী পলাশে স্ট্যান্ডের দাবিতে অটোরিকশা চালকদের কর্মবিরতি  বিএনপি-জামায়াতের কথার প্রতিধ্বনি করছে টিআইবি : তথ্যমন্ত্রী

সকল