১৮ নভেম্বর ২০১৮

মতিঝিলে বাসায় ঢুকে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

হামলাকারী আটক
-

রাজধানীর মতিঝিলের এজিবি কলোনির একটি বাসায় ঢুকে জয়া মণ্ডল (১৫) নামে এক স্কুলছাত্রীকে কুপিয়ে আহত করেছে এক দুর্বৃত্ত। গতকাল বিকেলে এ ঘটনা ঘটে। এ সময় লোকজন হাবিব নামে ওই হামলাকারীকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। আহত স্কুলছাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, আহত জয়া মণ্ডল মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্রী। তার বাবা গোপাল চন্দ্র মণ্ডল দুদকের সহকারী পরিদর্শক। তার মা-ও দুদকে চাকরি করেন। মতিঝিল এজিবি কলোনির ৭৯/৩ নম্বরে তাদের বাসা।
সূত্র জানায়, গতকাল বেলা ৩টায় বাসায় একাই ছিল জয়া। এ সময় হাবীব (৩০) নামে ওই যুবক বাসায় ঢুকে তার মাথায় এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। এ সময় জয়ার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তারা হামলাকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়।
ওই যুবক কী কারণে এই ঘটনা ঘটিয়েছে জানার চেষ্টা করছে পুলিশ। আহতের পরিবারও এ ব্যাপারে বিস্তারিত কিছু জানাতে পারেনি।


আরো সংবাদ

নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম লাঙ্গল প্রতীকে নির্বাচন করবে জাতীয় পার্টি : মহাসচিব রাষ্ট্রপতি হওয়ার স্বপ্নে বিভোর ড. কামাল : হানিফ নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি বিচারিক ক্ষমতা ছাড়া সেনাবাহিনী মোতায়েনের সফলতা নিয়ে সংশয় মহাজোটে ভিড়ছে ভুঁইফোড় দল লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে নির্বাচন কমিশন : ওবায়দুল কাদের আ’লীগ-বিএনপি উভয় দলেই একাধিক প্রার্থী আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা বিভিন্ন স্থানে বিরোধী নেতাকর্মী গ্রেফতার অব্যাহত

সকল