২৬ মার্চ ২০১৯

ভারত থেকে বিষ মিশ্রিত খাম পেল গ্রিসের ১২ বিশ্ববিদ্যালয়!

-

ভারত থেকে গ্রিসের ১২টি বিশ্ববিদ্যালয়ে ‘বিষ’ মিশ্রিত খামে চিঠি পাঠানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। গ্রিসের ওই বিশ্ববিদ্যালয়গুলোর রেক্টরদের ঠিকানায় চিঠিগুলো পাঠানো হয়। গ্রিসের পুলিশ এ কথা জানিয়েছে। গ্রিসের পুলিশ জানিয়েছে, কয়েকটি চিঠির ওপর ইংরেজিতে ‘ইসলাম সম্পর্কিত’ বিষয়ে লিখা ছিল। এ ঘটনার সাথে সন্ত্রাসবাদের যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। গ্রিসের সন্ত্রাস দমন শাখা এ বিষয়ে তদন্ত শুরু করেছে।
গ্রিসের ‘দ্য জেনারেল সেক্রেটারিয়েট ফর সিভিল প্রোটেকশন’ নামের সংস্থা বলছে, খামের ওপর যে পদার্থ মিলেছে, তা মূলত আঠা বা ছাপার কালি তৈরিতে ব্যবহার করা হয়। বুধবার থেকে চিঠিগুলো আসতে শুরু করে। বুধবার লেসবস দ্বীপের এজিয়ন বিশ্ববিদ্যালয়ে খামে লেগে থাকা ‘গুঁড়ো পদার্থ’ স্পর্শ করে অসুস্থ হয়ে পড়েন কয়েকজন কর্মী। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সেনা ও নৌবাহিনীতে অনারারি কমিশন প্রদান স্বাধীনতা দিবসের বাণীতে বিএনপি সার্বভৌমত্বকে বিপন্ন করতে দেশী-বিদেশী মহল ততপর শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : পানিসম্পদ উপমন্ত্রী রাষ্ট্রবিরোধী অপপ্রচারের অভিযোগে সাবেক ছাত্রদল নেতা আশেক গ্রেফতার এক মিনিট ব্ল্যাকআউট কর্মসূচি পালন ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ নারায়ণগঞ্জের এমপি খোকাকে নির্বাচনী এলাকা ছাড়ার নির্দেশ বিএনপি নেতা রবিউল আউয়ালের সন্ধান দাবি মানবতাবিরোধী অপরাধ মামলায় গাইবান্ধার ৯ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন

সকল