২৬ মার্চ ২০১৯

কোটালীপাড়ায় প্রতিপক্ষের বাড়ি ঘরে হামলা লুটপাটের অভিযোগ

-

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিবাদমান দু’দল গ্রামবাসীর একপক্ষ হামলা চালিয়ে প্রতিপক্ষের ১২টি বাড়ি ভাঙচুর করেছে। এ সময় হামলাকারীরা লুটপাট ও মহিলাদের শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ ওঠেছে। শুক্রবার দুপুরে উপজেলার দক্ষিণ হিরণ গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, গত ৩১ ডিসেম্বর দক্ষিণ হিরণ গ্রামে ভলিবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে রফিকুল ইসলাম ফয়জর নামে এক ব্যবসায়ী নিহত হন। এ ঘটনায় ১ জানুয়ারি নিহত রফিকুল ইসলাম ফয়জরের স্ত্রী মিনা বেগম বাদি হয়ে কোটালীপাড়া থানায় ১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকে বাদিপক্ষ বিভিন্ন সময়ে বিবাদি পক্ষের ব্যবসায় প্রতিষ্ঠান ও আত্মীয়স্বজনদের ওপর হামলা করে আসছিল। এর ধারাবাহিকতায় শুক্রবার জুমা নামাজের পর ফয়জরের আত্মীয়স্বজন প্রতিপক্ষের বাড়িঘরে হামলা চালিয়ে সাহেবালী শেখ, হাজী সাখাওয়াত হোসেন, হাজী রইচউদ্দিন, পান্নু শেখ, রবিউল শেখ, শরাফত শেখ, জামশেদ শেখ, হায়েদার শেখ, জায়েদ শেখ, বশার শেখ, আতাউর শেখ, সোলায়মান শেখের বসতঘরে ব্যাপক ভাঙচুর করে। হামলাকারীরা লুটপাট ও মহিলাদের শ্লীলতাহানি করে। খবর পেয়ে কোটালীপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়।
পান্নু শেখের স্ত্রী রাবেয়া খানম বলেন, জুমা নামাজের পর নাইম, মামুন, হাসান, কামরুল ও সুফিয়ানের নেতৃত্বে প্রায় ৩০-৪০ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে।
আতাউর রহমানের স্ত্রী শেফালী বেগম বলেন, হামলাকারীরা শুধু আমাদের বাড়িঘরই ভাঙচুর করেনি। তারা আমাদের টাকা পয়সা, সোনাদানা নিয়ে গেছে এবং আমাদের গায়ে হাত দিয়েছে।
ঘটনাস্থল পরিদর্শনকালে কোটালীপাড়া থানার এসআই সুজিত দাস বলেন, হামলাকারীরা ১২টি বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে। ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সেনা ও নৌবাহিনীতে অনারারি কমিশন প্রদান স্বাধীনতা দিবসের বাণীতে বিএনপি সার্বভৌমত্বকে বিপন্ন করতে দেশী-বিদেশী মহল ততপর শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : পানিসম্পদ উপমন্ত্রী রাষ্ট্রবিরোধী অপপ্রচারের অভিযোগে সাবেক ছাত্রদল নেতা আশেক গ্রেফতার এক মিনিট ব্ল্যাকআউট কর্মসূচি পালন ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ নারায়ণগঞ্জের এমপি খোকাকে নির্বাচনী এলাকা ছাড়ার নির্দেশ বিএনপি নেতা রবিউল আউয়ালের সন্ধান দাবি মানবতাবিরোধী অপরাধ মামলায় গাইবান্ধার ৯ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন

সকল