২১ আগস্ট ২০১৯

সিদ্ধিরগঞ্জে শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষককে গণপিটুনি

-

সিদ্ধিরগঞ্জের গোদনাইল পূর্ব এনায়েতনগর এলাকায় ১২ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষক লাল চানকে (৩৫) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় সিদ্ধিরগঞ্জের পূর্ব এনায়েতনগর গ্যাস কোম্পানি এলাকায় এ ঘটনা ঘটে।
ধর্ষণের শিকার শিশুটির মায়ের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) জসিম উদ্দিন জানান, মঙ্গলবার বিকেল ৪টায় শিশুটি পানি আনার জন্য স্থানীয় বাড়ির মালিক সাজিদ হোসেনের বাড়িতে যায়। এ সময় সাজিদ হোসেনের দোতলা বাড়ির নিচতলার ভাড়াটিয়া লাল চান শিশুটিকে কিছু কাজ করে দেয়ার কথা বলে তার রুমে নিয়ে যায়। এ সময় লাল চান রুমের দরজা বন্ধ করে দেয়। পরে সে শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এবং এ ঘটনা কাউকে না বলার জন্যও ভয়ভীতি দেখায়। পরে সন্ধ্যায় শিশুটির মা গার্মেন্ট থেকে বাড়ি ফিরে এলে শিশুটি তার মাকে পুরো ঘটনাটি খুলে বললে শিশুটির মা তার এলাকার কয়েকজনকে নিয়ে ধর্ষক লাল চানের ভাড়া বাড়িতে গিয়ে তাকে আটক করে। এ সময় এলাকার উত্তেজিত জনতা লাল চানকে গণপিটুনি দেয়। পরে সন্ধ্যায় বিষয়টি থানায় জানালে পুলিশ এসে ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়। লাল চান জামালপুর জেলার মেলান্দহ থানার দেল্লাবাড়ি এলাকার মহসিনের ছেলে। লাল চান দুই ছেলে ও ১১ বছর বয়সের এক কন্যাসন্তানের জনক বলে বলে জানা গেছে।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ পারভেজ জানান, এক শিশুকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার সিদ্ধিরগঞ্জের পূর্ব এনায়েতনগরের জনগণ একজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। আমরা ধর্ষণের শিকার শিশুটিকেও উদ্ধার করেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ

ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত শেখ হাসিনাকে আমন্ত্রণ মোদির বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ বিএনপির লক্ষ্য সপ্তম কাউন্সিল নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বিশেষজ্ঞ চিকিৎসকসহ আরো ৫ জনের মৃত্যু দ্রুত অপরাধীদের শাস্তি নিশ্চিত না হওয়ায় ধর্ষণ বেড়েছে : হাইকোর্ট অরক্ষিত কমলাপুর রেলস্টেশন : খুনের বিষয় জানেন না ডিজি ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় ডেঙ্গু নিয়ে চ্যালেঞ্জের মুখে মন্ত্রী-এমপিরা রিফাত হত্যা মিন্নিকে কেন জামিন দেয়া হবে না : হাইকোর্টের রুল এসপিকে ব্যাখ্যা দেয়ার ও তদন্ত কর্মকর্তাকে হাজির হওয়ার নির্দেশ একনেক সভায় প্রধানমন্ত্রীর জিজ্ঞাসা এক প্রকল্পের টাকা নষ্ট করা ইঞ্জিনিয়ার আরেক প্রকল্পে কিভাবে থাকে

সকল