২০ ফেব্রুয়ারি ২০১৯

দক্ষিণখানে ছুরিকাঘাতে ভাবীর পরে মারা গেলেন মা

-

রাজধানীর দক্ষিণখানে ছুরিকাঘাতে ভাবীর পরে মারা গেলেন মা হামিদা বেগম (৬০)। গতকাল সকাল পৌনে ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত সোমবার দক্ষিণখানের হায়দাবাদ পিআইসি কলোনিতে দেবর শফিকুলের ছুরিকাঘাতে তার ভাবী শারমিন আক্তারের (৩৫) মৃত্যু হয়। গতকাল সন্ধ্যা পর্যন্ত পলাতক শফিকুলকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
নিহত হামিদা বেগমের আরেক ছেলে রাকিব বলেন, গত সোমবার বিকেল ৫টার দিকে তার ভাই শফিকুল সম্পত্তি লিখে দেয়ার জন্য মাকে চাপ দেয়। মা সম্পত্তি লিখে দিতে অস্বীকার করলে সে ক্ষিপ্ত হয়ে মাকে ছুরিকাঘাত করে। এ সময় ভাবী শারমিন আক্তার এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। তাৎক্ষণিক দুইজনকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শারমিনকে মৃত ঘোষণা করেন। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে রোববার রাত সাড়ে ৮টার দিকে মাকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। গতকাল সকাল পৌনে ৭টার দিকে তিনি মারা যান।
দক্ষিণখান থানার ওসি তপন চন্দ্র বিশ্বাস বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। নিহত হামিদার ছেলে ও নিহত শারমিনের স্বামী বিপ্লব বাদি হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন। এদিকে, ঘটনার পর থেকে শফিকুল পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ