২১ আগস্ট ২০১৯

হারিয়ে যাওয়া শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ

-

রাজধানীর ডেমরায় মো: রাব্বি (৪) নামে হারিয়ে যাওয়া একটি ছেলেকে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে ডেমরা থানা পুলিশ। গত সোমবার রাতে ডেমরা থানার ওসি মো: সিদ্দিকুর রহমান থানা প্রাঙ্গণে শিশুটিকে তার মা রুবিনা আক্তারের হাতে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন ডেমরা থানার ওসি (তদন্ত) মো: সেলিম ও অপারেশন অফিসার মো: নূরে আলম। রোববার রাত সাড়ে ১০টার দিকে ডেমরার গলাকাটাপুল এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। হারিয়ে যাওয়া রাব্বি শরিয়তপুরের নড়িয়া থানার সালধ গ্রামের মো: সবুজের ছেলে। তিনি পেশায় একজন গাড়িচালক। তারা বর্তমানে নারায়ণগঞ্জ রূপগঞ্জের নোয়াগ্রামে ভাড়া থাকেন।
রাব্বির মা রুবিনা জানান, গত এক মাস ধরে তারা রূপগঞ্জের নোয়াপাড়া এলাকায় এসেছেন। আর রোববার সকাল থেকেই ছেলেটি নিখোঁজ ছিল। তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। সোমবার বিকেলে ডেমরা থানা পুলিশের কাছ থেকে খবর পেয়ে সন্ধায় থানায় যোগাযোগ করেন মা রুবিনা আক্তার। পরে রাব্বিকে তার কাছে ফিরিয়ে দেয়া হয়। এ সময় ছেলেকে পেয়ে খুশিতে কান্নায় ভেঙে পড়েন রুবিনা আক্তার।


আরো সংবাদ

ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত শেখ হাসিনাকে আমন্ত্রণ মোদির বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ বিএনপির লক্ষ্য সপ্তম কাউন্সিল নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বিশেষজ্ঞ চিকিৎসকসহ আরো ৫ জনের মৃত্যু দ্রুত অপরাধীদের শাস্তি নিশ্চিত না হওয়ায় ধর্ষণ বেড়েছে : হাইকোর্ট অরক্ষিত কমলাপুর রেলস্টেশন : খুনের বিষয় জানেন না ডিজি ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় ডেঙ্গু নিয়ে চ্যালেঞ্জের মুখে মন্ত্রী-এমপিরা রিফাত হত্যা মিন্নিকে কেন জামিন দেয়া হবে না : হাইকোর্টের রুল এসপিকে ব্যাখ্যা দেয়ার ও তদন্ত কর্মকর্তাকে হাজির হওয়ার নির্দেশ একনেক সভায় প্রধানমন্ত্রীর জিজ্ঞাসা এক প্রকল্পের টাকা নষ্ট করা ইঞ্জিনিয়ার আরেক প্রকল্পে কিভাবে থাকে

সকল