২১ আগস্ট ২০১৯

না’গঞ্জে ২৪ ঘণ্টায় ৬৭ জন গ্রেফতার

-

নারায়ণগঞ্জের সাতটি থানায় পুলিশের বিশেষ অভিযান ২৪ ঘণ্টায় গ্রেফতার হয়েছে ৬৭ জন। সোমবার রাত ৮টা থেকে মঙ্গলবার ভোর ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।
পুলিশ জানায় অভিযানে মুখ্য ভূমিকা পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম। অভিযান পরিচালনায় কাজ করে পুলিশের মোট ১৪টি টিম। প্রতি টিমে একজন করে সাব ইন্সপেক্টরসহ ৯ থেকে ১০ জন করে ফোর্স অংশগ্রহণ করে।
অভিযানে মোট ৩১টি গ্রেফতারি পরোয়ানা (জি আর) ও ১১টি সিআর তামিল করা হয় এবং একটি সাজা পরোয়ানা গ্রেফতার করা হয়। মোট ৪৩টি পরোয়ানা (ওয়ারেন্ট) নিষ্পত্তি করা হয়। এ ছাড়া অভিযানে ৫১৩ পিস ইয়াবা ট্যাবলেট দুই কেজি ৬৫০ গ্রাম গাঁজা, ৩০ লিটার চোলাই মদ এবং পাঁচ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। অভিযানে মোট ২০টি মাদক মামলা দায়ের করা হয় এবং এ সংক্রান্তে ২৪ জনকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে জেলা পুলিশ।


আরো সংবাদ

ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত শেখ হাসিনাকে আমন্ত্রণ মোদির বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ বিএনপির লক্ষ্য সপ্তম কাউন্সিল নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বিশেষজ্ঞ চিকিৎসকসহ আরো ৫ জনের মৃত্যু দ্রুত অপরাধীদের শাস্তি নিশ্চিত না হওয়ায় ধর্ষণ বেড়েছে : হাইকোর্ট অরক্ষিত কমলাপুর রেলস্টেশন : খুনের বিষয় জানেন না ডিজি ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় ডেঙ্গু নিয়ে চ্যালেঞ্জের মুখে মন্ত্রী-এমপিরা রিফাত হত্যা মিন্নিকে কেন জামিন দেয়া হবে না : হাইকোর্টের রুল এসপিকে ব্যাখ্যা দেয়ার ও তদন্ত কর্মকর্তাকে হাজির হওয়ার নির্দেশ একনেক সভায় প্রধানমন্ত্রীর জিজ্ঞাসা এক প্রকল্পের টাকা নষ্ট করা ইঞ্জিনিয়ার আরেক প্রকল্পে কিভাবে থাকে

সকল