২৫ মে ২০১৯

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৭০

-

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৭০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও র্যাব। গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ঢাকা মহানগর পুলিশের ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে ৬৭ জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ২৩ হাজার ১০৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১৮৩ গ্রাম ৮৩৩ পুরিয়া হেরোইন ও ৯০৫ গ্রাম গাঁজা, ৩৫ বোতল ফেনসিডিল ও ২৫টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৫১টি মামলা করা হয়েছে।
এদিকে খিলগাঁওয়ের নাসিরাবাদের নতুনপাড়া এলাকায় অভিযান চালিয়ে সবুজ মিয়া ও মাইনুদ্দিন নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে খিলগাঁও থানা পুলিশ। তাদের কাছ থেকে ৫৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে সবুজের কাছে ৫০০ পিস ও মাইনুদ্দিনের কাছে ৪৫ পিস ইয়াবা পাওয়া যায়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।
২৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ১
রাজধানীর ফার্মগেটের আল-রাজী হাসপাতালের পাশের এলাকা থেকে শামিম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব-২। তার কাছ থেকে ২৪ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল ফোন ও দুটি সিমকার্ড উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘ দিন ধরে কক্সবাজার ও টেকনাফসহ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ও অন্যান্য মাদক এনে ঢাকাসহ পাশের এলাকায় পাইকারি ও খুচরা বিক্রির কথা স্বীকার করে। তার বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা করা হয়েছে।


আরো সংবাদ

দেশে অঘোষিত বাকশাল চলছে : চরমোনাই পীর প্রধানমন্ত্রী আজ গাজীপুরের কোনাবাড়ী ও চন্দ্রা ফ্লাইওভার উদ্বোধন করবেন রাজধানীতে হিযবুত তাহরীর নেতা গ্রেফতার শ্রমিকদের বোনাসের দাবি যাতে উপেক্ষিত না হয় বড় জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু দক্ষিণ আফ্রিকার থেরেসা মের পদত্যাগ বাংলাদেশে মোদির জয়ের প্রভাব নিয়ে বিপরীতমুখী মূল্যায়ন প্রতিহিংসাপরায়ণ হয়ে খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মেরে ফেলতে চায় : মির্জা ফখরুল   খালেদাকে মেরে ফেলার মতো নিষ্ঠুর কাজ আ’লীগ করতে পারে না : কাদের প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা, গোমতী সেতুর উদ্বোধন করবেন আজ হবিগঞ্জে পাহাড়ি ঢলে ৫ গ্রাম প্লাবিত, অবর্ণনীয় দুর্ভোগ

সকল