২৫ মে ২০১৯
লালমিয়া হত্যা মামলা

সন্দেহভাজন আসামি ডিস আল আমিন আটক

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ললাটি গ্রামের লালমিয়া হত্যাকাণ্ডের সন্দেহভাজন আসামি সন্ত্রাসী ডিস আল আমিনকে আটক করেছে নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশ। গতকাল দুপুরে তালতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ডিস আল আমিনের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা, জমি দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। আটককৃত আল আমিন তিলাব গ্রামের আব্দুল আজিজের ছেলে।
নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ললাটি এলাকায় লাল মিয়া হত্যাকাণ্ডের সন্দেহভাজন পলাতক আসামি আল আমিন ওরফে ডিস আল আমিনকে আটক করা হয়েছে। তালতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়াও তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।
উল্লেখ্য, গত ২১ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়নের ললাটি পরান বাজার এলাকায় জমি দখল নিতে এসে এলাকার ভাড়াটে সন্ত্রাসী হাবিবুর রহমান হাবিব, মিঠু, আলামিনের নেতৃত্বে ৩০-৩৫ জনের একটি দল লাঠিসোটা, হকিস্টিক, লোহার রড নিয়ে ওই জমি দখল করতে গিয়ে ষাটোর্ধ্ব লাল মিয়াকে পিটিয়ে হত্যা করে। ঘটনার পর থেকে আল আমিন পলাতক ছিল। ওই ঘটনায় ডিস আল আমিনের সম্পৃক্ততা রয়েছে বলে জানিয়েছে নিহতের পরিবার।


আরো সংবাদ

ফুলতলা উপজেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত ছাত্র জমিয়ত বাংলাদেশের ইফতার মাহফিল অনুষ্ঠিত সমাজে জ্ঞানের গুরুত্ব কমে গেছে : সিরাজুল ইসলাম চৌধুরী শেখ হাসিনা স্বপ্ন দেখেন এবং তা বাস্তবায়ন করেন : পানিসম্পদ উপমন্ত্রী ৭টি অবকাশকালীন বেঞ্চ গঠন সুপ্রিম কোর্টের বিচারপতি জিনাত আরা ভ্যাকেশন জজ অধ্যাপক হারুন সভাপতি ডা: সালাম মহাসচিব দেশে যে কবরের শান্তি বিরাজ করছে : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি দেশে অঘোষিত বাকশাল চলছে : চরমোনাই পীর প্রধানমন্ত্রী আজ গাজীপুরের কোনাবাড়ী ও চন্দ্রা ফ্লাইওভার উদ্বোধন করবেন রাজধানীতে হিযবুত তাহরীর নেতা গ্রেফতার শ্রমিকদের বোনাসের দাবি যাতে উপেক্ষিত না হয়

সকল