১৯ মে ২০১৯

সরকার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করছে : ডা: ইরান

-

রাজনৈতিক প্রতিহিংসার কারণে কারান্তরীণ ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে শেখ হাসিনা অপরাজনীতি করছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, সরকার বেগম জিয়া ও তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায়। তাই জিয়া পরিবারকে ধ্বংস করতেই মিথ্যা ও হয়রানিমূলক মামলায় বেগম খালেদা জিয়াকে কারান্তরীণ করছে। বিভিন্ন রোগে আক্রান্ত বেগম জিয়াকে মানসম্মত চিকিৎসাসেবা থেকে বঞ্চিত করে ক্রমশ মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।
গতকাল নয়াপল্টনস্থ লেবার পার্টির কার্যালয়ে ঢাকা দক্ষিণ লেবার পার্টির জরুরি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারকে বাধ্য করতে হবে দাবি করে ডা: ইরান বলেন, সরকারই জনগণকে বিভ্রান্ত করতে বেগম জিয়াকে প্যারোল মুক্তির কথা বলছে। আপসহীন বেগম খালেদা জিয়া প্যারোল মুক্তিকে প্রত্যাখ্যান করায় আবারো প্রমাণ করলেন দেশনেত্রী নিজের জীবনের চেয়ে দেশ ও জনগণের স্বার্থে আপসহীন। তিনি জনগণের জন্য রাজনীতি করছেন। বেগম জিয়ার মুক্তি মানেই গণতন্ত্র ও মানবাধিকারের মুক্তি। তাই নিয়মতান্ত্রিক আন্দোলন জোরদার করে বেগম জিয়াকে মুক্ত করতে ২০ দলীয় জোটকে সক্রিয় করার আহ্বান জানান তিনি।
ঢাকা দক্ষিণ লেবার পার্টির আহ্বায়ক আনোয়ার হোসাইনের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন, লেবার পার্টির ভাইস চেয়ারম্যান মো: ফারুক রহমান, মো: মোসলেম উদ্দিন, এস এম ইউসুফ আলী, নগর দক্ষিণ সদস্যসচিব সালাউদ্দিন সরদার, সংগঠন সচিব আবু সাঈদ, ডেমরা থানা সভাপতি ইমরান হোসেন মুন্সি, মতিঝিল থানা সভাপতি আবুল কালাম, পল্টন থানা আহ্বায়ক হাবিবুর রহমান, রমনা থানা আহ্বায়ক সোলায়মান ফকির ও ছাত্রমিশন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ