১৬ জুলাই ২০১৯

জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা জুনে খুলনায় ৩ খুন, ৫ ধর্ষণ

-

খুলনা মহানগর ও জেলায় জুনে তিনটি খুন ও পাঁচটি ধর্ষণের ঘটনা ঘটেছে। জেলা আইনশৃঙ্খলা কমিটির জুলাইয়ের সভায় এ তথ্য জানানো হয়েছে। গতকাল জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তার সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জানানো হয়, খুলনা জেলায় গত জুনে চুরি পাঁচটি, খুন দু’টি, অস্ত্র আইন একটি, নারী ও শিশু নির্যাতন ১০টি, নারী ও শিশু পাচার একটি, মাদকদ্রব্য ৭১টি এবং অন্যান্য আইনে ৮২টিসহ ১৭২টি মামলা হয়েছে। মে মাসে এ সংখ্যা ছিল ১৯৩টি। খুলনা মহানগরে গত মাসের তুলনায় ২১টি মামলা কমেছে। খুলনা মহানগরে জুনে চুরি ছয়টি, খুন একটি, ধর্ষণ পাঁচটি, নারী ও শিশু নির্যাতন ১১টি, মাদকদ্রব্য ১১৫টি এবং অন্যান্য আইনে ৪৫টিসহ ১৮৩টি মামলা হয়েছে। খুলনা মহানগরে মে ২০১৯ এ সংখ্যা ছিল ১৮৩টি।
সভায় অবৈধ হাউজিং ব্যবসার মাধ্যমে ভূমিদস্যুতা, সাবরেজিস্ট্রি অফিসের সেবার ক্ষেত্রে ধীরগতি দূরীকরণ, মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধ, মরফিন-প্যাথেড্রিন জাতীয় ওষুধের অপব্যবহার রোধসহ জনগুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, এসপি শফিউল্লাহ প্রমুখ।


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল