১৯ অক্টোবর ২০১৯

নোয়াখালীতে কাভার্ড ভ্যানের ক্যাবিনের নিচ থেকে তরুণের লাশ উদ্ধার

-

নোয়াখালীতে একটি কাভার্ডভ্যানের ক্যাবিনের নিচ থেকে অজ্ঞাত তরুণের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। পুলিশের ধারণা নিহত ব্যক্তি গাড়ির হেলপার বা চালক হতে পারে। তাকে হত্যা করে দুর্বৃত্তরা লাশ গাড়ির ক্যাবিনের নিচে রেখে গেছে। জানা গেছে গত কাল সকালে জেলা সদর উপজেলার অশ্বদিয়ার দিনু মনির হাটে কাছে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানের নিচ দিয়ে রক্ত পড়তে দেখে এলাকাবাসী থানার পুলিশকে খবর দেয়। কাভার্ড ভ্যানের ভেতরে কাপড় রয়েছে।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি কাভার্ড ভ্যানের চালক অথবা হেলপার হতে পারে। তাকে হত্যা করে লাশ ক্যাবিনের ভেতরে রেখে গেছে দুর্বৃত্তরা।

 


আরো সংবাদ

পরিবারের বোঝা মাথায় নিয়ে চাঁদের কণা নিজেই চলেন হুইল চেয়ারে কর্মসূচি পালনে ‘অনুমতি’ বাধা ডিঙাতে চায় বিএনপি চট্টগ্রামে জহুর হকার্স মার্কেটে আগুন কাশ্মির প্রশ্নে যুদ্ধের ঝুঁকি কতটা নেবে পাকিস্তান? অভিযানের মধ্যেই সিন্ডিকেটের কারসাজি : কমছে না পেঁয়াজের ঝাঁজ ১২ ঘণ্টার শ্বাসরুদ্ধ অভিযান মা-বাবার কোলে অপহৃত শিশু অপূর্ব ধর্মের সাথে সম্পর্ক না রাখা মার্কিনিদের সংখ্যা বাড়ছে সিরিয়া অভিযানে তুরস্কের সাফল্য উড়োজাহাজে বার্ডহিট : আতঙ্কে কন্ট্রোল টাওয়ার খালেদা জিয়ার মুক্তির দাবিতে আইনজীবীরা ঢাকায় আসবেন : তৈমূর আলম খালেদাকে কারাগারে ‘হত্যার’ পরিকল্পনা নিয়েছে সরকার : বিএনপি

সকল