১৬ জুলাই ২০১৯

চট্টগ্রাম মহানগর ছাত্রদল সভাপতির নিঃশর্ত মুক্তি দাবি বিএনপির

-

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মো: সিরাজ উল্লাহকে গ্রেফতার করে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছে বিএনপি। গাজী সিরাজকে নির্যাতন করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপি সভাপতি ডা: শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান।
গতকাল এক বিবৃতিতে নেতৃবন্দ বলেন, গাজী সিরাজ বর্তমান ভোটারবিহীন অস্বাভাবিক সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। ভয়কাতুরে সরকার বিএনপির একজন সাধারণ কর্মীকেও এখন ভয় পায়। গাজী সিরাজকে গ্রেফতারের ঘটনা বর্তমান সরকারের ধারাবাহিক অপশাসনেরই অংশ।
নেতৃবৃন্দ ফ্যাসিস্ট সরকারের স্বৈরাচারী আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গাজী সিরাজসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি জানান।
বিএনপির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে চকবাজার থেকে তাকে মিথ্যা গায়েবি গ্রেফতারের পর তাকে বাকলিয়া থানায় রেখে সারা রাত নির্যাতন করা হয়। গত বুধবার তাকে আদালতে হাজির করা হলে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায় বলে এতে উল্লেখ করা হয়।

 


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল