১৯ জুলাই ২০১৯

জামালগঞ্জে বজ্রপাতে পিতা-পুত্র নিহত

-

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বজ্রপাতে এক শিশু শিক্ষার্থী ও তার বাবা নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার চাইল্ড কেয়ার স্কুল থেকে সদর ইউনিয়নের কাশিপুর গ্রামের ছাবিদুর তার ছেলে অন্তর ও মেয়ে নৈশীকে নিয়ে বাসায় ফিরছিলেন। এ সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। বাড়ির কাছাকাছি হেলিপ্যাড মাঠে আসা মাত্রই বজ্রপাতে তিনজনই মাটিতে লুটিয়ে পড়েন। ঘটনাস্থলেই অন্তর চৌধুরী (৬) নিহত এবং তার বাবা মো: ছাবিদুর চৌধুরী ও বোন নৈশী আহত হন।
আশপাশের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডাক্তার শিক্ষার্থী অন্তরকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে নিহতের বাবা ছাবিদুুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেটে প্রেরণ করা হলে রাগীব-রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ারপর ছাবিদুর চৌধুরীও মারা যান বলে নিশ্চিত করেছেন তার বড় ভাই ওবায়দুর চৌধুরী।
নিহত শিক্ষার্থীর মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল ফখরুল ইসলাম চৌধুরী, সহকারী প্রিন্সিপাল খায়রুল কবীর চৌধুরী এসদোহা, নয়া দিগন্তের সুনামগঞ্জ জেলা সংবাদদাতা তৌহিদ চৌধুরী প্রদীপ, চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের শিক্ষিকা মাকসুদা আক্তার রুনী, রাশেদা বেগম, ফরিদা বেগম, শিউলী রানী দেবনাথ, অমিসুলতানা শাহী, হোমায়রা, পিংকী, জুঁইসহ বিদ্যালয়ের শিক্ষাকরা। পিতা-পুত্রের নিহতের ঘটনায় জামালগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

 


আরো সংবাদ

‘মাঠ পর্যায়ে দুদকের কার্যক্রম দেখভালের দায়িত্ব ডিসিদের হাতে’ শিশুর কাটা মস্তকের ঘটনায় স্তব্ধ নেত্রকোনা নিউজিল্যান্ডার অফ দ্য ইয়ার সম্মান পেলেন সেই ইংলিশ খেলোয়াড় যমুনার পানি বিপদসীমার ৯৯সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ প্রধানমন্ত্রীর পাগলি ১১ সন্তানের মা হলেও বাবা হলেন না কেউ ফিলিস্তিন যেতে নেতানিয়াহুর অনুমতি লাগবে মার্কিন মুসলিম এমপিদের! রাণীনগরের সেই বেড়িবাঁধ ভেঙ্গে ৩টি গ্রাম প্লাবিত : পানিবন্দি প্রায় ১৫ হাজার মানুষ ৩ ঘন্টা পর সারা দেশের সাথে সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক বিশ্বকাপ বাছাইপর্ব : আফগানিস্তান যেতে হবে বাংলাদেশ দলকে? আইনি পথ ছাড়া বেগম জিয়ার মুক্তির কোনো বিকল্প পথ নেই : তথ্যমন্ত্রী

সকল