১১ ডিসেম্বর ২০১৯

বেগম জিয়ার মুক্তি দাবি ও ডেঙ্গু সচেতনতায় রাজশাহীতে বিএনপির লিফলেট বিতরণ

-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে রাজশাহীতে লিফলেট বিতরণ করেছেন বিএনপির নেতারা। গতকাল শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর সাহেববাজারসহ কয়েকটি এলাকায় এই লিফলেট বিতরণ করেন তারা। এ সময় অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও এডিস মশা নিধনে কার্যকর পদক্ষেপ নেয়ারও দাবি জানান নেতৃবৃন্দ।
কর্মসূচিতে উপস্থিত ছিলেনÑ বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, বিএনপি নেতা ওয়ালিউল হক রানা ও সাইদুর রহমান পিন্টু, যুবদল নেতা আবুল কালাম আজাদ সুইট প্রমুখ।

 


আরো সংবাদ

ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলায় তদন্তের নির্দেশ অনুমতি ছাড়া বিদেশী শিক্ষার্থী ভর্তি করা যাবে না ডাকসুর উদ্যোগে ঢাবিতে বইমেলা শুরু স্পিকারের সাথে তুরস্কের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ নতুন রঙে মুদ্রিত ৫০ টাকা মূল্যমানের ব্যাংক নোট চালু ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি এনামুল বাছিরের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ রোহিঙ্গাসহ বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের উদ্বেগ জানালেন সেনাপ্রধান মিয়ানমারের সেনা কর্মকর্তাদের ওপর নতুন নিষেধাজ্ঞা কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি : সভাপতি আরিফ সম্পাদক সাজ্জাদ আবারো এক বছরের চুক্তিতে প্রেস কাউন্সিল চেয়ারম্যান মমতাজ উদ্দিন

সকল