২৭ ফেব্রুয়ারি ২০২০

চট্টগ্রামে র্যাব পরিচয়ে প্রতারণা গ্রেফতার ২

-

চট্টগ্রামে র্যাব সদস্য পরিচয়ে প্রতারণা করার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। র্যাব জানিয়েছে, ওই দুইজন র্যাব পরিচয় ব্যবহার করে মোহাম্মদ ইউনূছ নামে এক ব্যক্তির কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেন। গতকাল নগরীর কোতোয়ালি থানার চেরাগি পাহাড় মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেনÑ চট্টগ্রামের লোহাগাড়ার বড় হাতিয়ার ছিদ্দিক আহম্মদের ছেলে এরশাদ রহমান (৩০) ও একই উপজেলার পশ্চিম কলাউজানের মোহাম্মদ মিয়ার ছেলে মারুফ হোসেন (৩০)।
র্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক এএসপি মো: মাশকুর রহমান বলেন, ‘র্যাব সদস্য পরিচয়ে তারা এক ব্যক্তির কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এ অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে হাতিয়ে নেয়া টাকা উদ্ধার করা হয়েছে। আটক দুইজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ

শাহজালাল বিমানবন্দরে এক ঘন্টায় শনাক্ত হবে করোনাভাইরাস ক্রিকেটার মিরাজের ফ্ল্যাট থেকে চুরি হয়েছে ২৭ ভরি স্বর্ণালংকার দিল্লিতে সাম্প্রদায়িক হিংসায় মৃত্যুর মিছিল জোড়া সেঞ্চুরিতে সিরিজ শ্রীলঙ্কার সরকারি ব্যবস্থাপনার হজযাত্রীর কোটা পূরণে ধর্ম প্রতিমন্ত্রীর নির্দেশনা ৩৪ দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস : আইইডিসিআর লতিফ সিদ্দিকীর দুর্নীতি মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত শিশুসন্তান আরশ মায়ের হেফাজতে থাকবে : হাইকোর্ট প্রধানমন্ত্রী হাসিনার সহায়তার প্রস্তাবকে চীনের প্রেসিডেন্টের সাধুবাদ পি কে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল প্রাকৃতজ শামিমরুমি টিটনের বই চুম্বকের মতো কাজ করবে : নুহ আলম লেলিন

সকল