২৩ ফেব্রুয়ারি ২০২০

গাজীপুরে চাকরির প্রলোভনে কিশোরী ধর্ষণ : যুবক গ্রেফতার

-

গাজীপুরে চাকরির প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ এক যুবককে গ্রেফতার করেছে। তার নাম জাহাঙ্গীর আলম (৩০)। সে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার শিবপুর এলাকার মো: মানিক মিয়ার ছেলে এবং গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী পারিজাত এলাকায় ভাড়া থাকতেন। গতকাল বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।
জিএমপির কোনাবাড়ি থানার ওসি মো: এমদাদ হোসেন মামলার বরাত দিয়ে জানান, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় বড় বোনের ভাড়া বাসায় থেকে চাকরি খুঁজছিলেন ভিকটিম কিশোরী (১৫)। ছোট বোনের চাকরির ব্যবস্থা করে দিতে একই বাড়ির পাশের বাসার ভাড়াটিয়া মো: জাকারিয়াকে অনুরোধ করেন। পরে জাকারিয়া তার পরিচিত মো: জাহাঙ্গীর আলমকে দিয়ে ওই কিশোরীকে (ভিকটিম) একটা চাকরির ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দেন। মঙ্গলবার সকালে জাকারিয়া স্থানীয় পারিজাত এলাকায় জাহাঙ্গীরের ভাড়া বাসার সামনে ভিকটিমকে নিয়ে যান। এ সময় জাহাঙ্গীর তথ্য জানার কথা বলে ভিকটিমকে তার ঘরের ভেতর নিয়ে যায় এবং একপর্যায়ে কৌশলে দরজা আটকে দিয়ে। পরে ঘরের টেলিভিশনের সাউন্ড বাড়িয়ে দিয়ে কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা কাউকে জানাতে নিষেধ করে হুমকি দিয়ে জাহাঙ্গীর ভিকটিমকে ঘরে রেখে বাইরে যায়। এ সময় ভিকটিম পালিয়ে বাসায় ফিরে তার বড় বোনকে ঘটনা জানায়। বিষয়টি স্থানীয়দের জানানো হলে এলাকাবাসী জাহাঙ্গীরকে আটক করে রাতে পুলিশের কাছে সোপর্দ করে। এ ব্যাপারে ভিকটিমের বড় বোন বাদি হয়ে কোনাবাড়ী থানায় মামলা দায়ের করেন।
কোনাবাড়ী থানার এসআই মো: সাইফুল ইসলাম জানান, স্বাস্থ্য পরীক্ষার জন্য ভিকটিমকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

মার্কিন নারীদের মধ্যে বাড়ছে অ্যালকোহলজনিত মৃত্যু অপ্রতিরোধ্য মেসির ৪ গোল খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি আজ স্বাধীনতার গৌরব থেকে বামপন্থীদের বাদ দেয়া যাবে না : মেনন ঢাকা ট্যাকসেস বারের সভাপতি ইকবাল সম্পাদক সূফী মামুন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে দিয়ে আ’লীগ নিজেদের ফাঁদে পড়েছে : হাসান সরকার বাহান্নর ভাষা আন্দোলনেই স্বাধীনতা সংগ্রামের বীজ বপন হয়েছিল : জি এম কাদের প্রতিবন্ধকতার দেয়াল ভেঙে নারীরা এগিয়ে যাচ্ছে : শিক্ষামন্ত্রী সাংবাদিক সুমন হত্যাচেষ্টা মামলায় আরো একজন গ্রেফতার খালেদা জিয়ার জামিন নিয়ে উচ্চ আদালতের দিকে তাকিয়ে বিএনপি ইনসাফ প্রতিষ্ঠার সংগ্রাম বেগবান করতে হবে : খেলাফত মজলিস

সকল