১৭ অক্টোবর ২০১৯
এ প্লাস প্রাপ্তদের মধ্যে ক্রেস্ট বিতরণ

আল হেলাল রেসিডেন্সিয়াল মাদরাসায় অভিভাবক সমাবেশ

-

রাজধানীর রামপুরায় আল হেলাল রেসিডেন্সিয়াল মাদরাসার এ প্লাস প্রাপ্ত ছাত্রছাত্রীদের মধ্যে ক্রেস্ট বিতরণ ও অভিভাবক সমাবেশ গতকাল অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন মাদরাসার চেয়ারম্যান মাওলানা মো: শামসুদ্দীন হেলালী। সমাবেশে অভিভাবকদের পক্ষে বক্তৃতা করেন : ব্যাংকার রফিউল ফারুক। তিনি হিফজ বিভাগের ছাত্রদের মনোমুগ্ধকর তেলাওয়াত ও নূরানী বিভাগের ছাত্রদের পারফরম্যান্সের প্রশংসা করেন এবং মাদরাসার চেয়ারম্যান ও শিক্ষকদের নিরলস মেহনতের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করেন।
বিশেষ অতিথির বক্তৃতা করেন মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ছালাহ্ উদ্দিন আইয়ুবী। সভাপতির বক্তব্যে মাওলানা মো: শামছুদ্দীন হেলালী বলেন, সন্তানদেরকে সু-সন্তান হিসেবে গড়ে তুলতে ইসলামী জ্ঞানের কোনো বিকল্প নেই। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে শিক্ষক মাওলানা জামাল উদ্দিনের মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

গ্রামীণফোনের কাছে পাওনা সাড়ে ১২ হাজার কোটি টাকা আদায়ের ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা রোগী নিয়ে ফেরার পথে অ্যাম্বুলেন্সে সিলিন্ডার বিস্ফোরণ : নিহত ৩ সীমান্তে গোলাগুলি : বিএসএফ সদস্য নিহত পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে কোনো সমস্যা নেই : সৌরভ ভারত থেকে প্রেমের টানে চলে আসা ৫ সন্তানের জননীকে নিজ দেশে হস্তান্তর ৩ বছরে বিদেশ সফর করেছেন বিদ্যুৎ বিভাগের ২৯৬১ কর্মকর্তা ওআইসির মানবাধিকার ঘোষণা ও নারীর অধিকার চাপাতি দিয়ে কোপানোর পর ‘ছাত্রদল-শিবির’ বলে চালিয়ে দেয়ার চেষ্টা প্রতিপক্ষকে ফাঁসাতে পিতা গুম করল ছেলেকে ৫ম শ্রেণির মাদরাসা ছাত্রীকে ধর্ষণ, প্রধান শিক্ষক গ্রেফতার   মেসির হাতে উঠল ষষ্ঠ ‘গোল্ডেন বুট’

সকল