১৭ অক্টোবর ২০১৯

আজ প্রকৌশলী নজরুল ইসলামের শাহাদতবার্ষিকী

-

আজ ১৮ সেপ্টেম্বর শহীদ প্রকৌশলী নজরুল ইসলামের ৪৯তম শাহাদতবার্ষিকী। ১৯৭১ সালে তার নেতৃত্বে ঢাকার অভ্যন্তরে পাঁচটি পাওয়ার স্টেশনে একই সাথে, একই সময় বিস্ফোরণ ঘটানো হয়। ২২ জুলাই তিনি আগরতলা চলে যান এবং নবগঠিত বাংলাদেশ সরকারের বিদ্যুৎ ও জ্বালানি বিষয়ক উপদেষ্টা নিয়োজিত হন। ১৮ সেপ্টেম্বর ১৯৭১ সালে তিনি শাহাদত বরণ করেন।
এই উপলক্ষে ২০৪/এ তেজগাঁও শিল্প এলাকায় মরহুমের স্ত্রী অধ্যাপিকা হাজেরা নজরুল কুরআন খানি, কাঙালি ভোজ এবং আজ বাদ আসর মিলাদ মাহফিলের আয়োজন করেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে : তথ্যমন্ত্রী রিকশায় চড়ে ভাইরাল শামীম ওসমান গ্রামীণফোনের কাছে পাওনা সাড়ে ১২ হাজার কোটি টাকা আদায়ের ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা রোগী নিয়ে ফেরার পথে অ্যাম্বুলেন্সে সিলিন্ডার বিস্ফোরণ : নিহত ৩ সীমান্তে গোলাগুলি : বিএসএফ সদস্য নিহত পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে কোনো সমস্যা নেই : সৌরভ ভারত থেকে প্রেমের টানে চলে আসা ৫ সন্তানের জননীকে নিজ দেশে হস্তান্তর ৩ বছরে বিদেশ সফর করেছেন বিদ্যুৎ বিভাগের ২৯৬১ কর্মকর্তা ওআইসির মানবাধিকার ঘোষণা ও নারীর অধিকার চাপাতি দিয়ে কোপানোর পর ‘ছাত্রদল-শিবির’ বলে চালিয়ে দেয়ার চেষ্টা প্রতিপক্ষকে ফাঁসাতে পিতা গুম করল ছেলেকে

সকল