১৮ অক্টোবর ২০১৯

চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২

-

ঢাকায় বিভিন্ন ক্লাবে জুয়াবিরোধী অভিযানের মধ্যে চট্টগ্রাম নগরীতেও একটি ক্লাবে অভিযান চালিয়ে সেটি বন্ধ করে দিয়েছে পুলিশ।
গত রাতে নগরীর আলমাস মোড়ে ‘হ্যাং আউট’ নামে ক্লাবে এই অভিযান চালানো হয়। প্রতিষ্ঠানটির মালিক গোলাম রসুল বাবুল চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের অতিরিক্ত মহাসচিব।
সেখানে অনুমোদন ছাড়াই স্নুকার ও পুল খেলা হতো বলে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান। বিডিনিউজ।
ওই ক্লাব থেকে বাবুলের ছেলে কাজী খালিকুজ্জামান এবং তাদের কমর্চারী রবিউল হোসেনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।
ওসি মহসিন বলেন, ওই প্রতিষ্ঠানে জুয়ার আসর চলে বলে সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। কিন্তু সেখানে পুল ও স্নুকার খেলার প্রমাণ মেলে। অনুমোদন ছাড়াই প্রতিষ্ঠানটি চালানো হচ্ছিল। এ ছাড়া সেখানে স্কুল-কলেজের ছাত্ররা অনেক রাত পর্যন্ত অবস্থান করত।
অনুমতি ছাড়া পরিচালনা করায় সেটি বন্ধ করে দেয়া হয়েছে এবং দুইজনকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ

জুয়াড়িদের জন্য ইসলামের হুঁশিয়ারি মৃত ব্যক্তির সাথে কথা বলে আদালতের নোটিশ জারি! পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে ‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে শামীম ওসমানের প্রশ্ন : তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? জিপি ও রবিতে প্রশাসক নিয়োগ অনুমোদন খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ

সকল