১৮ অক্টোবর ২০১৯

আজ রাঙ্গামাটিতে বাণিজ্যমেলা শুরু

-

রাঙ্গামাটি চেম্বারের আয়োজনে শহরের জিমনেশিয়াম প্রাঙ্গণে মাসব্যাপী রাঙ্গামাটি বাণিজ্যমেলা শুরু হচ্ছে আজ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ১০টায় মেলার উদ্বোধন করবেন রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার। এতে বিশেষ অতিথি থাকবেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ ও রাঙ্গামাটি পুলিশ সুপার মো: আলমগীর কবির।
বুধবার (৯ অক্টোবর) বিকেলে রাঙ্গামাটি চেম্বার অব কমার্সের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান রাঙ্গামাটি চেম্বারের সভাপতি বেলায়েত হোসেন বেলাল। তিনি বলেন, রাঙ্গামাটিতে আন্তর্জাতিক বাণিজ্যমেলা আয়োজনের কথা থাকলেও যথার্থ পরিবেশ ও সুযোগ না থাকায় এ বছর আন্তর্জাতিক বাণিজ্যমেলা করা সম্ভব হচ্ছে না। তারপরেও রাঙ্গামাটি চেম্বারের উদ্যোগে স্বল্প পরিসরে রাঙ্গামাটি বাণিজ্যমেলা আয়োজনের সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মেলার সার্বিক তত্ত্বাবধানের জন্য ইভেন্ট মেনেজমেন্টের একটি সংস্থাকে দায়িত্ব দেয়া হয়েছে। রাঙ্গামাটি ও বাইরের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে মেলায় স্টল দেয়া হবে। মেলায় স্থানীয়সহ বিভিন্ন স্থানের উৎপাদিত পণ্যসামগ্রী প্রদর্শিত ও বিক্রয় করা হবে। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। সবার জন্য মেলা উন্মুক্ত থাকবে।
সংবাদ সম্মেলনে চেম্বারের সিনিয়র সহসভাপতি মো: শাহ আলম, চেম্বারের পরিচালক আবু মনসুর, চেম্বারের পরিচালক নিজাম উদ্দিন, মেলা কমিটির আহ্বায়ক ও চেম্বারের পরিচালক উসামং মারমা, চেম্বারের পরিচালক মামুনুর রশিদ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল