১৮ অক্টোবর ২০১৯

আবরারের ঘাতক ইফতির বাড়ি রাজবাড়ী

-

আলোচিত বুয়েটের মেধাবী ছাত্র নিরপরাধ আবরার ফাহাদের হত্যাকাণ্ডের সাথে সরাসরি জড়িত ইফতি মোশারফের বাড়ি রাজবাড়ী। এ হত্যা মামলার ৫ নম্বর আসামি ইফতি।
তিনি বুয়েটের বায়ো মেডিক্যাল ইঞ্জিনিয়ারিং তৃতীয় বর্ষের ছাত্র। আবরার ফাহাদকে যে রুমে পিটিয়ে হত্যা করা হয় ইফতি সেই ২০১১ নম্বর রুমের বাসিন্দা।
ইফতি রাজবাড়ী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ৩৯৫ নম্বর বাড়ির ফকির মোশাররফ হোসেন ও রাবেয়া মোশাররফের প্রথম ছেলে। আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেফতার হয়ে ইফতি এখন পাঁচ দিনের রিমান্ডে আছেন। ইফতি ছাত্রলীগ বুয়েট শাখার উপসমাজসেবা সম্পাদক ছিলেন।
ইফতির বাবা-মা ও ছোট ভাই কাউকে গত দুই দিন থেকে বাড়িতে পাওয়া যাচ্ছে না। প্রতিবেশীরা জানায়, গত সোমবার সকালে তারা ঢাকা গেছে। ইফতির বাবা মোশারফ ফকিরের মোবাইলে একাধিকবার ফোন করে তা বন্ধ পাওয়া গেছে।
এদিকে বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং জড়িতদের শাস্তির দাবিতে গতকাল সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন হয়েছে। এ মানববন্ধনের ডাক দেয় রাজবাড়ী জেলার সাধারণ শিক্ষার্থীরা।


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল