১৮ অক্টোবর ২০১৯

কোটালীপাড়ায় সৌরভ হত্যার ঘাতক সাজ্জাদ গ্রেফতার

-

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় দশম শ্রেণীর ছাত্র সৌরভ গাঙ্গুলী (১৫) হত্যাকাণ্ডের ঘটনায় ঘাতক সাজ্জাদ হোসেন দাড়িয়াকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে গোপালগঞ্জ সার্কেল এসপি মো: সানোয়ার হোসেনের নেতৃত্বে কোটালীপাড়া থানার একদল পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে খুলনা থেকে তাকে গ্রেফতার করে।
সাজ্জাদ হোসেন দাড়িয়া বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার আবু সাইদ দাড়িয়ার ছেলে। সে দীর্ঘ দিন ধরে মা-বাবা, ভাইবোন নিয়ে কোটালীপাড়া উপজেলায় ভাড়া বাড়িতে বসবাস করে আসছিল। প্রেমঘটিত কারণে গত রোববার রাত সাড়ে ৯টার দিকে উমাচরণ পূর্ণচন্দ্র উচ্চবিদ্যালয়ের হোস্টেলের সামনের মাঠে সাজ্জাদ দাড়িয়া দশম শ্রেণীর ছাত্র সৌরভ গাঙ্গুলীকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। কোটালীপাড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে সাজ্জাদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোন উদ্ধার করে। সৌরভ গাঙ্গুলী হত্যার ঘটনায় তার বাবা বিমল গাঙ্গুলী পরের দিন সোমবার কোটালীপাড়া থানায় অজ্ঞাত আসামি দেখিয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। সৌরভ গাঙ্গুলী হত্যাকাণ্ডের সময় সাজ্জাদের ফেলে যাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে গোপালগঞ্জের সার্কেল এসপি মো: সানোয়ার হোসেন ও কোটালীপাড়া থানা পুলিশ খুলনা থেকে তাকে গ্রেফতার করে।
এ ব্যাপারে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ লুৎফর রহমান শেখের কাছে সাজ্জাদের কাছ থেকে কী তথ্য পাওয়া গেছে জানতে চাওয়া হলে তিনি বলেন- তদন্তের স্বার্থে এই মুহূর্তে সব কিছু বলা যাবে না। তদন্ত শেষ হলে সাংবাদিকদের ডেকে ব্রিফিং দেয়া হবে।

 

 


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল