১৮ অক্টোবর ২০১৯

লালমোহনে ইলিশ ধরায় দুই জেলেকে কারাদণ্ড

-

ভোলার লালমোহনে ৫৫টি ইলিশ ও বড় আকারের ২টি পাঙ্গাসসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে উপজেলার মেঘনা নদীসংলগ্ন বেতুয়া স্লুইস ঘাট থেকে তাদের আটক করা হয়। পরে তাদেরকে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল হাসান রুমি। অন্য দিকে জব্দকৃত মাছগুলো দুস্থদের মাঝে বিতরণ করা হয়।
দণ্ডপ্রাপ্ত জেলেরা হলেনÑ লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের বেতুয়া এলাকার সাত্তার মাঝি ও সালাউদ্দিন মাঝি। জব্দকৃত মাছগুলো সালাউদ্দিনের ভাই আলাউদ্দিনের গদি ঘর থেকে উদ্ধার করে পুলিশ। সাজাপ্রাপ্ত সাত্তার মাঝি বলেন, আমি মাছ ধরিওনি মজুদও করিনি। আমি শুধু রাস্তায় দাঁড়িয়ে ছিলাম।

 


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল