১৮ অক্টোবর ২০১৯

আড়াইহাজারে ২ সন্তানের জননীকে গলা কেটে হত্যা

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে উত্তর কলাগাছিয়া গ্রামে এক পাষণ্ড তার স্ত্রী ও দুই সন্তানের জননী ছালেহা বেগমকে (৩০) গলা কেটে হত্যা করে পালিয়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। বুধবার সকালে পুলিশ নিহতের নিজ ঘর থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
নিহত ছালেহার বাবা হাসান আলী জানান, ১৫ বছর আগে মাধবদী থানার খাদিমার চর গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে মোবারক হোসেনের সাথে তার মেয়ে ছালেহার বিয়ে হয়। বিয়ের পর থেকে মোবারক হোসেন তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতেই থাকত। তাদের একটি মেয়ে ও একটি ছেলে সন্তান হয়েছে। মেয়ে সুমাইয়া (১০) ও ছেলে মেহেদী হাসান (৯)। ঘটনার দিন রাতে স্বামী-স্ত্রী এক সাথে ঘুমাতে যান। এরপর মধ্যরাতে মোবারক তার স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনার সাক্ষী নিহতের ছেলে মেহেদী হাসান নিজেও। ঘটনার পর ছেলের ডাক চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে ছালেহাকে মৃত অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। নিহতের বোন পারভিন জানান, ছালেহা সৌদি আরব থাকত। দেড় থেকে দুই মাস হয় দেশে আসছে।
গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাসির উদ্দিন জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড এবং প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, এ হত্যাকাণ্ড নিহতের স্বামী মোবারক হোসেন ঘটিয়েছে। ঘাতককে গ্রেফতারে জোর তৎপরতা চলছে। এ ব্যাপারে নিহত ছালেহার বাবা হাসান আলী বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে হত্যার কারণ জানা যায়নি।
তিনি আরো জানান, স্বামী একাই ঘটনা ঘটিয়েছে না সাথে আরো লোক ছিল তা নিয়ে তদন্ত চলছে।

 


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল