১৮ অক্টোবর ২০১৯

বিইউবিটির ৪র্থ সমাবর্তন আজ

-

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) ৪র্থ সমাবর্তন আজ বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকার আগারগাঁওয়ে বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। সমাবর্তন অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরের প্রতিনিধি হয়ে সভাপতি হিসেবে শিক্ষার্থীদের হাতে সনদপত্র ও স্বর্ণপদক তুলে দেবেন। সমাবর্তন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ। সেন্ট্রাল কুইন্সল্যান্ড ইউনিভার্সিটি, অস্ট্রেলিয়ার সিনিয়র ডেপুটি ভাইস চ্যান্সেলর ও ভাইস প্রেসিডেন্ট অ্যালাস্টেইর ডসন সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে তিন হাজার ১৯২ শিক্ষার্থীকে গ্র্যাজুয়েশন ও পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রির সনদ এবং কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য পাঁচজন শিক্ষার্থীকে স্বর্ণপদক দেয়া হবে।
অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিইউবিটি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. সফিক আহমেদ সিদ্দিক। স্বাগত বক্তব্য রাখবেন বিইউবিটির ভিসি প্রফেসর মো: আবু সালেহ। সনদ ও পদক বিতরণ শেষে রাজিব ও কণাসহ অন্যান্য সঙ্গীতশিল্পীর অংশগ্রহণে মনমাতানো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাবর্তনের সমাপ্তি ঘটবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল