১৮ অক্টোবর ২০১৯

বগুড়ায় বিএনপির কর্মিসভায় সিরাজ সরকারের পায়ের নিচে মাটি নেই

-

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদরের জাতীয় সংসদ সদস্য গোলাম মো: সিরাজ বলেছেন, দেশে ন্যায়বিচার, সুশাসন, গণতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার, কিছুই নেই। আছে শুধু জনগণ। এই জনগণই বিএনপিকে ক্ষমতায় বসাবে। তিনি বলেন, সরকারের পায়ের নিচে মাটি নেই। নড়বড়ে সরকার যেকোনো সময় পড়ে যেতে পারে। তাই জনগণকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন, ক্যাসিনোর মাধ্যমে প্রমাণ হয়েছে সরকারই চোর। অথচ মিথ্যা মামলায় খালেদা জিয়াকে জেলে বন্দী করে রাখা হয়েছে। তিনি অসুস্থ হলেও তাকে চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না। তাই জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে সরকারকে বিদায় করতে হবে। তিনি বুধবার দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলা বিএনপির উদোগে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে সাবেক এমপি ও চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে এবং তারেক রহমানকে ফিরিয়ে আনতে আন্দোলনের প্রস্তুতি নিন। কারণ দেশে আইনের শাসন নেই। ন্যায়বিচার ছাড়া খালেদা জিয়া মুক্তি পাবেন না। বিএনপি নেতা আলী হায়দার তোতার সভাপতিত্বে ও আবুল বাশারের পরিচালনায় সভায় বক্তব্য দেন দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ওবায়দুর রহমান চন্দন, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, ফজলুল বারী তালুকদার বেলাল, রেজাউল করিম বাদশা, মোর্শেদ মিল্টন। এ সময় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল