১৯ নভেম্বর ২০১৯

কদমতলীতে মারধরে আহত কিশোরের মৃত্যু

-

রাজধানীর কদমতলীতে মারধরে আহত এক কিশোর চিকিৎসারত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে। তার নাম আসিফ (১৬)। গতকাল রোববার সকালে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে তার মৃত্যু হয়। নিহত আসিফ নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার কাঞ্চন গ্রামের এবাদত হোসেনের এক মাত্র ছেলে। পরিবারের সাথে কদমতলীর পূর্ব ধোলাইপাড় ২ নং গলিতে থাকত।
নিহতের ভাবী মুনা ও খালাতো ভাই রুবেল জানায়, গত ৪-৫ দিন আগে পূর্ব ধোলাইপাড় এলাকার একটি গলিতে অপু, বিদ্যুৎ ও রায়হান নামে তিনজন লাঠি দিয়ে আসিফকে ব্যাপক মারধর করে। মারধরের কারণে অসুস্থ হয়ে সে বাসায় ছিল। শনিবার রাতে বেশি অসুস্থ বোধ করায় তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সকালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে ওই তিনজন তাকে কেন মারধর করেছে সেই বিষয়ে কিছুই জানাতে পারেনি পরিবারের লোকজন।
কদমতলী থানা এসআই ইকবাল হোসেন জানান, নিহতর আত্মীয়স্বজন আসিফের মৃত্যুর পরে সরাসরি থানায় আসেনি। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সন্ধান করে। তিনি বলেন, নিহতের ঘাড়ের নিচে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। একই সাথে ময়নাতদন্ত রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।


আরো সংবাদ

হৃদয়ের বিশ্ব রেকর্ডের দিনে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ বরগুনায় লবণ কেনার হিড়িক, গুজব ঠেকাতে প্রশাসনের মাইকিং স্মিথ-ওয়ার্নারের মোকাবেলায় পাকিস্তানের আফ্রিদি-আব্বাস ভূরুঙ্গামারীতে লবণ কিনতে হুড়োহুড়ি, প্রশাসনের মাইকিং  সখীপুরে অতিরিক্ত দামে লবণ বিক্রি করায় দোকানদারকে ১ লাখ টাকা জরিমানা লবণের গুজব প্রতিরোধে মসজিদে মসজিদে মাইকিং অবরোধে কাশ্মিরে আর্থিক ক্ষতি ১০০ কোটি ডলার ছাড়িয়েছে লবণ নিয়ে গুজব সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি সরকারের বাবরি মসজিদ ‘এক কাণ্ড’ ঘটালেন বার্সার তিন ফরোয়ার্ড সৎ ছেলের কোপে হাত হারানো সেই মাকে ঘর তুলে দিলেন পুলিশ কর্মকর্তা

সকল