১৯ নভেম্বর ২০১৯

সরকার সংবিধান লঙ্ঘনকারী : আ স ম রব

-

জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, ৩০ ডিসেম্বরের পরিবর্তে ২৯ ডিসেম্বর ভোট ডাকাতি সম্পন্ন করায় সরকার সংবিধান লঙ্ঘনকারী হিসেবেই অভিযুক্ত। সরকার সাংবিধানিকভাবে রাষ্ট্র পরিচালনা না করে দল ও ব্যক্তির ইচ্ছাধীন রাষ্ট্র পরিচালনা করছে। এই অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে অনৈতিকভাবে বেআইনি কাজে প্রশাসন-পুলিশ প্রশাসন ব্যবহার করে রাষ্ট্রকে দুর্বল করে দিচ্ছে, যা আত্মঘাতী। গতকাল সকাল ১০টায় জাতীয় আইনজীবী জোট গঠনের লক্ষ্যে জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের উত্তরাস্থ বাসভবনে অনুষ্ঠিত সুপ্রিম কোর্ট, হাইকোর্ট ও বিভিন্ন জেলা বারের উল্লেখযোগ্যসংখ্যক আইনজীবীর সভায় তিনি এসব কথা বলেন।
সিনিয়র আইনজীবী কে এম জাবিরের সভাপতিত্বে ও অ্যাডভোকেট গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, অ্যাডভোকেট সানোয়ার হোসেন তালুকদার, অ্যাডভোকেট আফজাল হোসেন, অ্যাডভোকেট বিকাশ চন্দ্র সাহা, অ্যাডভোকেট আবদুর রহমান, অ্যাডভোকেট সৈয়দা ফাতেমা হেনা, অ্যাডভোকেট সা কা ম আনিসুর রহমান খান কামাল প্রমুখ।
সভায় অ্যাডভোকেট কে এম জাবিরকে আহ্বায়ক ও অ্যাডভোকেট মোহাম্মদ গিয়াস উদ্দিন চৌধুরীকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট জাতীয় আইনজীবী জোট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

বাংলাদেশ এখন ‘উদ্বৃত্ত ঝুলি’ : খন্দকার মোশাররফ ক্ষুদে জাদুকরের নাকের ডগায় ফুটবল সম্রাটের যত রেকর্ড বাবরি মসজিদ ফেরত চাই- ওয়াইসির টুইটে অনলাইন-ঝড় ঠাকুরগাঁওয়ে লবণকাণ্ড : ৩ ব্যবসায়ীকে কারাদণ্ড, ২ জনকে অর্থদণ্ড পরীক্ষায় অংশ নিচ্ছেন না বশেমুরবিপ্রবির দেড় শতাধিক শিক্ষার্থী নবীনগরে ইউএনও'র সহযোগিতায় মাথা গোজার ঠাঁই পেল অসহায় পরিবার পেকুয়ায় ‘বন্দুকযুদ্ধে’ আলম ডাকাত নিহত, বিপুল অস্ত্র ও গুলি উদ্ধার মীর নাছির ও ছেলের কারাদণ্ড বহাল টানা সেঞ্চুরিতে তৌহিদ হৃদয়ের বিশ্ব রেকর্ড বগুড়ার শেরপুরে বেশি দামে লবণ বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা লবণের তালাশে ঘর থেকে বের হলো মহিলারাও

সকল