১২ নভেম্বর ২০১৯

বিমানবন্দরে বিপুল মুদ্রাসহ আটক ১

-

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ আহমেদ আশিক মাহমুদ নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে কাস্টম হাউজের প্রিভেনটিভ দলের সদস্যরা। গতকাল সোমবার দুপুরের পর টার্মিনালের বোর্ডিং ব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়।
কাস্টম সূত্র জানায়, একটি বেসরকারি এয়ারলাইন্সের ব্যাংককগামী ফ্লাইটের যাত্রী আশিক বিমানবন্দর এলাকায় প্রবেশ করার পরই তাকে চ্যালেঞ্জ করা হয়। পরে তার হাতের ট্রলি ব্যাগ থেকে ৪১ লাখ ৬৯ হাজার ৭১৭ টাকা মূল্যমানের সৌদি রিয়াল, ইউএস ডলার ও থাই বাথ পাওয়া যায়।


আরো সংবাদ

শ্রীনগর প্রেসক্লাবের সভাপতি নজরুল সম্পাদক আরিফ সাংগঠনিক নিতুল সরকারের অব্যবস্থাপনা ও ব্যর্থতায় একের পর এক রেল দুর্ঘটনা : বুলবুল কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুলের বিরুদ্ধে চার্জশিট জাবি ভিসির অপসারণ দাবিতে সংহতি সমাবেশ ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীদের কেন ওয়েজবোর্ড নয় : হাইকোর্ট স্ত্রী পানি আনতে যাওয়ার ফাঁকে মেয়েকে ধর্ষণ করলো বাবা রাণীনগরে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত অভিযোগ থাকলে দল থেকে অপসারণ করা হবে : হানিফ ট্রেন ‍দুর্ঘটনাস্থল পরিদর্শনে জামায়াতের নবনির্বাচিত আমীর ডা. শফিকুর এবার ওয়ানডে র‌্যাংকিং থেকেও বাদ সাকিব! বিদ্যালয়ের ইট বহন করতে গিয়ে গুরুতর আহত ৫ম শ্রেণীর শিক্ষার্থী

সকল